‘নীল দরজা’য় ন্যান্‌সির গান (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৮, এপ্রিল ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৩৭, এপ্রিল ০৬, ২০১৯

ন্যান্‌সি। ছবি: সাজ্জাদ হোসেন।একক গান ও চলচ্চিত্রে প্লেব্যাকের পর এবার ওয়েব সিরিজের জন্য গাইলেন কণ্ঠশিল্পী ন্যান্‌সি। ‘নীল দরজা’ নামের এ ওয়েব সিরিজে তার গানে দেখা গেল চঞ্চল চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে।
আসিফ ইকবালের কথায় ‘চেনা অচেনা’ শিরোনামের এই গানের সুর-সংগীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের অমিত ও ইশান। এটি গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় সম্প্রতি।
ন্যান্‌সি বলেন, ‘‘এখন অনলাইনের যুগ। বিশ্বের নামী-দামি তারকারা সবাই এখন ওয়েব সিরিজে কাজ করছেন। ‘নীল দরজা’য় কাজ করে বেশ ভালো লাগছে। আশা করছি, গানটিও সবার ভালো লাগবে।’’
‌‘নীল দরজা’ আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের ব্যানারে নির্মিত ৬ পর্বের ধারাবাহিক। এটি দেখা যাবে অনলাইন ভিডিও প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালস-এ।
এতে  অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, এবিএম সুমন প্রমুখ।
ওয়েব সিরিজটিতে মির্জা চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল, আর তাবাসসুম চরিত্রে আছেন মিম। গল্প লিখেছেন শাহজাহান সৌরভ। সিরিজটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।
সিরিজটি প্রসঙ্গে গোলাম সোহরাব দোদুল বলেন, ‘পুরান ঢাকার এক বাড়িতে অদ্ভুত এক ভাড়াটিয়ার আগমন হয়। ষাটোর্ধ্ব এই বৃদ্ধ ৩ দিনের জন্য বাড়িটা ভাড়া নেন এবং ৭ দিনের অগ্রিম টাকা দিয়ে দেন। বাড়িওয়ালা চলে যাওয়ার পর কাজের বুয়াকে চিনি-দুধ ছাড়া কড়া লিকারের এক কাপ চা দিতে বলে আয়নার সামনে দাঁড়িয়ে বৃদ্ধ লোকটি তার মুখের মেকআপ তুলতে শুরু করেন! মেকআপ তোলার পর দেখা যায় তিনি বৃদ্ধ নন! তরুণ এক যুবক। নাম মির্জা এলিয়াদ, পেশায় ব্লগার। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। অনলাইনের এই বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে সমাজ আর রাষ্ট্রবিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ।’
গান প্রকাশের আগে সিরিজের ট্রেলার প্রকাশ হয়েছে বায়োস্কোপের ইউটিউব চ্যানেলে।

ন্যান্‌সির গানের ভিডিও:

/এম/এমএম/

লাইভ

টপ