X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে ইউটিউবারদের আমন্ত্রণ জানালেন অনন্ত জলিল

বিনোদন রিপোর্ট
০৬ এপ্রিল ২০১৯, ২১:০২আপডেট : ০৭ এপ্রিল ২০১৯, ১২:৫১

ইরানের শুটিংয়ে অনন্ত জলিল অনন্ত জলিলের নতুন ছবি ‘দ্বীন: দ্য ডে’-এর শুটিং বাংলাদেশে শুরু হয়েছে। আলোচিত এ প্রযোজক-নায়কের দাবি হলিউডের মতোই বিশ্বমানের ইউনিট ও আয়োজনে এটি নির্মাণ হচ্ছে।
আর এটি দেখতে এবার আমন্ত্রণ জানানো হয়েছে সাংবাদিক ও ইউটিউবারদের। আগামী ৯ এপ্রিল সকালে রাজধানীর রাজধানীর স্কটিশ ভিলেজ এলাকায় এর দৃশ্যধারণ হবে।

বিষয়টি নিয়ে এই অভিনেতা বলেন, ‘‘কিছুদিন আগে হলিউডের একটি সিনেমার শুটিং রাজধানীতে হয়েছে। বুড়িগঙ্গা ব্রিজসহ ঢাকার বেশ কিছু গুরুত্বপূর্ণ এলাকায় সিনেমাটির অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। এ সিনেমা সাংবাদিকরাও দেখতে পাননি। ‘দ্বীন: দ্য ডে’ হলিউডের সিনেমার অ্যারেঞ্জমেন্টে করা হচ্ছে। তাই এটি দেখার ব্যবস্থা করেছি। এতে সাংবাদিক ও ইউটিউবার এসে দেখতে পারবেন।’
জানা যায়, সংবাদমাধ্যমের মতো ইউটিউবও প্রচারণার জন্য বেশ সহায়ক বলে ইউটিউবারদের আমন্ত্রণ জানিয়েছেন অনন্ত। 
সম্প্রতি ঢাকার অদূরে হেমায়েতপুরে অনন্ত জলিলের শিল্প পার্ক এলাকার কাছে ‘রিয়েল কার এক্সপ্লোশনে’র দৃশ্যের শুটিং করা হয়েছে। ইতোমধ্যে ইরান থেকে ১৮ জন বিশ্বমানের টেকনিশিয়ান ও কলাকুশলীর টিম বাংলাদেশে অবস্থান করছেন। তারা বসুন্ধরার ৩০০ ফিট থেকে পিংক সিটি হাউজিং এর পাশে রাজধানীর স্কটিশ ভিলেজে অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন।
‘দ্বীন: দ্য ডে’ ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এটি পরিচালক মুর্তজা অতাশ জমজম। গত মার্চের দ্বিতীয় সপ্তাহে ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও আফগানিস্তানে এর শুটিং হয়েছে।
ছবিটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে। ইরান, আফগানিস্তান ও বাংলাদেশ ছাড়াও এই ছবির শুটিং হবে লেবানন ও সিরিয়ায়।
যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্ত’র স্ত্রী নায়িকা বর্ষা, বন্ধু সুমন ফারুক, মিশা সওদাগর। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা