সেলফির জন্য নওয়াজুদ্দিনের হাত মচকে দিলো ভক্ত!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০০, এপ্রিল ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৭, এপ্রিল ১০, ২০১৯

নওয়াজুদ্দিন সিদ্দিকিমসলাদার কিংবা দারুণ গল্পসহ সব ধরনের ছবিতে বলিউডে এখনকার সেরা অভিনেতাদের একজন নওয়াজুদ্দিন সিদ্দিকি।
তার জনপ্রিয়তার গ্রাফ ঊর্ধ্বমুখী। ফলে তাকে ঘিরে গত কয়েক বছরে উন্মাদনা ক্রমে বেড়েছে। তবে ভক্তদের ভালোবাসা কখনও কখনও তার জন্য হুমকি হয়ে দাঁড়ায়! দুই মাস আগে এমন একটি ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় তাকে।
নতুন একটি ছবির শুটিং করতে ভারতের কানপুরে গিয়েছিলেন নওয়াজুদ্দিন। সেখানে ভক্তদের পাগলামিতে গুরুতর আহত হন ৪৪ বছর বয়সী এই তারকা। তবে এ নিয়ে এতদিন নীরব ছিলেন তিনি। অবশেষে মুখ খুলেছেন পর্দার এই ‘মান্টো’।
নওয়াজ জানান, এক অতিউৎসাহী ভক্ত সেলফি তোলার জন্য তার ঘাড়ে ধরে নিজের দিকে টেনে নিয়েছিল। এ ঘটনায় তার হাত মচকে গেছে ও পেশীতে টান পড়ে।
তিনি বলেন, ‘এভাবেই তারা ভালোবাসা দেখায়! তাদের ভালোবাসাকে আমরা সম্মান করি। তবে এই যে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার মধ্য দিয়েও যেতে হয়।’
সেলফির জন্য নওয়াজুদ্দিনের হাত মচকে দিলো ভক্ত- তারই খণ্ডচিত্রসবশেষে ‘থাকরে’ ছবিতে দেখা গেছে নওয়াজকে। এতে বালাসাহেব থাকরের চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘ফটোগ্রাফ’। দুটিতেই দারুণ নৈপুণ্য দেখিয়েছেন তিনি।
নওয়াজুদ্দিন সিদ্দিকির হাতে এখন আছে ৪টি ছবি। এরমধ্যে ‘নো ল্যান্ডস ম্যান’ পরিচালনা করবেন বাংলাদেশের মোস্তফা সরয়ার ফারুকী। অন্য তিনটি হলো ‘বোলে চুড়িয়া’, ‘ডাস্টি টু মিট রাস্টি’ ও ‘ঘুমকেতু’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/

লাইভ

টপ