X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ভারতের লোকসভা নির্বাচনি প্রচারণায় বাংলাদেশের ফেরদৌস!

বিনোদন ডেস্ক
১৬ এপ্রিল ২০১৯, ১৫:৫০আপডেট : ১৬ এপ্রিল ২০১৯, ১৭:৩১

প্রচারণায় ফেরদৌস ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণায় মাঠে নেমেছেন বাংলাদেশের অভিনেতা ফেরদৌস!
গত ১৪ ও ১৫ এপ্রিল তাকে পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি এলাকায় দেখা গেছে। ভোট প্রার্থনাসহ খোলা জিপে রোড শো’তে রাজ্যের তিনটি শহরে অংশ নিয়েছেন তিনি।
বলা যায়, নির্বাচন নিয়ে উত্তপ্ত ভারতের ময়দান। পশ্চিমবঙ্গে এ উত্তাপের প্রধান কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস বনাম ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র সিং মোদির বিজেপি। আর এতে ফেরদৌস নেমেছেন তৃণমূল কংগ্রেসের পক্ষে। আর এতে বেশ চটেছেন বিপক্ষ দল বিজেপি। ভিনদেশি তারকার এমন কাজকে ‘নিন্দনীয় ও দুঃখজনক’ হিসেবে দেখেছে তারা।
এদিকে জানা যায়, তৃণমূলের হয়ে রোড শোতে অংশ নিচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এ তারকা। এতে তার সঙ্গে দেখা গেছে, অঙ্কুশ হাজরা, পায়েল সরকারসহ বেশ কয়েকজন টলিউড তারকাকে।
গত ১৪ এপ্রিল পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচারণায় গিয়েছিলেন ফেরদৌস। ভোটারদের সঙ্গে কথা বলেছেন। এবং হুড খোলা গাড়িতে করে কানাইয়ালালের সঙ্গে রোড শো করেন এই চিত্রনায়ক।
এরপর এই প্রার্থীর পক্ষে গতকাল (১৫ এপ্রিল) তাকে মাঠে দেখা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়া টুডেসহ পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি সংবাদমাধ্যম।
এদিন করণদিহি ও ইসলামপুরেও দুটি নির্বাচনী প্রচারণায় অংশ নেন ফেরদৌস। পত্রিকাগুলো জানায়, প্রচারণার সময় বাংলাদেশের নায়ক ফেরদৌসকে দেখতে রাস্তার দুইপাশে ছিল উৎসাহী মানুষের ভিড়।
প্রচারণায় ফেরদৌস তবে বাংলাদেশের নায়ক ফেরদৌসের তৃণমূলে হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া প্রসঙ্গে রাজ্যের বিজেপি সভাপতি দীলিপ ঘোষ বলেন, ‘ভারতের একটি নিবন্ধিত রাজনৈতিক দল কীভাবে বিদেশি নাগরিককে দিয়ে রোড শো করাচ্ছে তা আমাদের বোধগম্য নয়? এমন ঘটনা দুঃখজনক। এরপরে হয়তো আমাদের মমতা বন্দ্যোপাধ্যায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে দিয়ে তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার জন্য ডাকতে পারেন। আমরা এই ঘটনার নিন্দা জানাই।’
তবে তৃণমূল প্রার্থী কানাইয়ালালের নির্বাচনী এজেন্ট মুসাররফ হুসেন জানান, ‘ফেরদৌস বাংলাদেশে একজন জনপ্রিয় অভিনেতা। আমরা তাকে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর হয়ে রোড শোতে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছিলাম এবং তিনিও আমাদের ডাকে সাড়া দিয়ে রাজি হয়ে এসেছেন। এতে আমরা আনন্দিত।’
প্রসঙ্গত, ঢাকার নায়ক ফেরদৌস টলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। সে হিসেবে রাজ্যটিতে তার ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়।
সূত্র: ইন্ডিয়া টুডে

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…