X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

১৬ বছরের কিশোরী দিলারা জামান!

বিনোদন রিপোর্ট
২০ এপ্রিল ২০১৯, ১৫:১১আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ২০:১২

১৬ বছরের কিশোরী চরিত্রে দিলারা জামান অংকের বিচারে নন্দিত অভিনেত্রী দিলারা জামানের বয়স এখন ৭৬। যদিও নিয়মিত অভিনয় আর মাঝে মাঝে গেটআপ বদল করে এসব বয়সের অংক উড়িয়ে দেন বাউন্ডারির বাইরে।
এই তো সেদিন লাইফস্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’র মার্চ সংখ্যার প্রচ্ছদে ওয়েস্টার্ন লুকে হাজির হয়ে সবাইকে বোকা বানিয়ে দেন বর্ষীয়ান এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেটির রেশ কাটতে না কাটতে আবারও নতুন চমক দিলেন দিলারা জামান।
এবার তিনি হাজির হচ্ছেন ১৬ বছরের কিশোরীর চরিত্রে! তাও আবার স্থিরচিত্রে নয়, এবার সরাসরি ভিজ্যুয়াল মিডিয়ায়। যার প্রথম আভাস মিলেছে অভিনেতা ইরফান সাজ্জাদের একটি ফেসবুক পোস্ট থেকে।
দিলারা জামানের সঙ্গে একটি ছবি শেয়ার করে ইরফান সাজ্জাদ লিখেছেন, ‘আমার সুইট সিক্সটিন গার্লফ্রেন্ড!’
এরপর জানা গেছে, মূলত ‘সুইট সিক্সটিন’ শিরোনামে একটি নাটকে জুটি বেঁধেছেন তারা! যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে দিলারা জামানকে।
টিকলি মাহমুদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। এতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, জারা মিতু প্রমুখ।
শুটিংয়ে ইরফান সাজ্জাদ ও দিলারা জামান এমন চরিত্রে অভিনয় প্রসঙ্গে দিলারা জামান বলেন, ‘এখনও নির্মাতারা আমাকে নিয়ে ভাবেন, সেটিই বড় আনন্দের বিষয়। কারণ আমাদের এখানে তো এই চর্চাটা নেই। ছিয়াত্তর পার করছি। তবুও আমাকে নতুন নতুন চরিত্রে উপস্থাপনের জন্য অনেকে চেষ্টা করছেন যারা, তাদের কাছে আমি কৃতজ্ঞ। এটিই একজন শিল্পীর সার্থকতা বলতে পারি। নাটকটি অনেক মজার একটি গল্পে নির্মিত হয়েছে। দর্শক গতানুগতিক গল্পের বাইরে ভিন্ন কিছু পাবে এই নাটকে।’
নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে সবসময় ১৬ বছরের কিশোরী ভাবেন দিলারা জামান! রূপচর্চা ও চাল চলনেও থাকে সেই ছাপ। যেখানে তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে তরুণ অভিনেতা ইরফান সাজ্জাদকে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!