তৈমুরকে তারকা ভাবায় বিরক্ত সাইফ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১১, এপ্রিল ২১, ২০১৯

সাইফ আলি খান, তৈমুর ও কারিনা কাপুর খানবলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর জন্মের পর থেকেই আছে লাইমলাইটে। ঘরের বাইরে এলেই পাপারাজ্জিদের মনোযোগ কেড়ে নেয় সে। পেশাদার আলোকচিত্রীদের সবচেয়ে প্রিয় তারকাদের মধ্যে ক্ষুদে নবাব অন্যতম। তাকে ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করতে চায় না কেউই।

তৈমুরের অবশ্য এ নিয়ে মাথাব্যথা নেই! কিন্তু নবাব সাইফ এসব পরিস্থিতিতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করেন না। বরং ৪৮ বছর বয়সী এই অভিনেতা রীতিমতো বিরক্ত। ছেলের চারপাশে এভাবে অন্যদের ছায়ার মতো লেগে থাকা মেনে নিতে পারছেন না তিনি। এই সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে।

তৈমুর আলি খানবাড়ির বাইরে প্রতিদিনই আলোকচিত্রীরা ভিড় জমায়। পরিস্থিতি না আবার পাছে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, সেজন্য পুলিশ ডেকে তাদের সরিয়ে দেন সাইফিনা।

শেষমেষ না পেরে তৈমুরের পিছু সারাক্ষণ না লেগে থাকার জন্য পাপারাজ্জিদের কাছে অনুরোধ জানিয়েছেন সাইফ। তার মন্তব্য, ‘ছেলেটা তো তারকা না। তার পেছনে এভাবে পড়ে থাকার কী আছে! ও একটা বাচ্চা।’

সাইফ আলি খান, তৈমুর ও কারিনা কাপুর খানসম্প্রতি ভারতের একটি বিমানবন্দরে পাপারাজ্জি ক্রমাগত ক্লিক করার সময় সাইফ বলে ওঠেন, ‘বন্ধ করুন। ছেলেটা তো অন্ধ হয়ে যাবে!’

এর আগে ছেলের অবুঝ শৈশব নিয়ে শঙ্কা প্রকাশ করেন কারিনা। তার ধারণা, পাপারাজ্জিরা প্রতিদিন লেগে থাকায় তৈমুরের স্বাভাবিকভাবে বেড়ে ওঠা কঠিন হয়ে পড়ছে। সব মিলিয়ে দুই বছরের ছেলেকে আগলে রাখতে হিমশিম খাচ্ছেন তারা।

/জেডএল/এমএম/

লাইভ

টপ