মাতৃভূমি আক্রান্ত, স্তব্ধ জ্যাকুলিন ফার্নান্দেজ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৪:১৭, এপ্রিল ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৫, এপ্রিল ২২, ২০১৯

জ্যাকুলিন ও আক্রান্ত গির্জাধারাবাহিক বিস্ফোরণে কেঁপে উঠেছে শ্রীলঙ্কা। গতকাল (২১ এপ্রিল) স্থানীয় সময় সকাল পৌনে ৯টা নাগাদ ৩টি গির্জা ও ৪টি হোটেলে লাগাতার বিস্ফোরণে কেঁপে ওঠে রাজধানী কলম্বো।
সারা বিশ্ব সেই শোকে মুহ্যমান। এই শোক ছুঁয়ে গেছে বলিউডপাড়াকেও। তবে বোধহয় ব্যথাটা বেশি বিঁধেছে জ্যাকুলিন ফার্নান্দেজকে! কারণ, নিজে বলিউড অভিনেত্রী হলেও জন্মটা শ্রীলঙ্কায়। মাতৃভূমির এমন ক্ষতবিক্ষত অবস্থায় বিহ্বল এই বিশ্বসুন্দরী।
এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘শ্রীলঙ্কায় বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সকলেই এই ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’
শ্রীলঙ্কায় হামলার পর জ্যাকুলিনের সামাজিক যোগাযোগমাধ্যমের দিকে নজর ছিল তার ভক্তদের। অনেক ভক্তই খোঁজ নেওয়ার চেষ্টা করেছেন এই তারকার পরিবারের সদস্যদের বিষয়ে।
এদিকে, জ্যাকুলিনের পাশাপাশি বলিউডের একাধিক তারকা শোক প্রকাশ করেছেন। এই তালিকায় রয়েছেন আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, স্বরা ভাস্কর, পরিণীতি চোপড়া, ভিকি কৌশল, অর্জুন কাপুরসহ অনেকে।
উল্লেখ্য, গত রবিবার পবিত্র ইস্টার সানডের প্রার্থনা চলাকালীন গির্জায় বিস্ফোরণ হয়। ওই হামলায় এখন পর্যন্ত বিভিন্ন দেশের ২৯০ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। ক্রমেই বাড়ছে নিহতের সংখ্যা। আহতের সংখ্যা ৫০০ ছাড়িয়েছে।

/এম/এমওএফ/

লাইভ

টপ