‘ভারত’-এর ট্রেলারে ক্যাটরিনাকে নিয়ে হাজির সালমান (ভিডিও)

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:০৩, এপ্রিল ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৪, এপ্রিল ২২, ২০১৯

ক্যাটরিনা ও সালমানপ্রায় সাড়ে তিন মিনিটের চমকভরা ‌‘ভারত’-এর ট্রেলার নিয়ে হাজির হয়েছেন সালমান খান। সেখানে তার সঙ্গে এবার দেখা গেল ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভারকে। ব্যক্তি ‘ভারতকে’ ছাপিয়ে যেন উঠে এলো দেশ ‘ভারত’!

বিগ বাজেটের ‘ভারত’ নিয়ে নানা আলোচনা এখন বলিউড বণিকদের মাঝে। তাদের অনেকের মতে, চলতি বছরের অন্যতম সেরা হতে যাচ্ছে সালমান খান অভিনীত এ চলচ্চিত্রটি।
আর আজ (২২ এপ্রিল) দুপুরে প্রকাশিত ট্রেলারে তেমনটাই ইঙ্গিত মিললো। এতে প্রথমে সালমানকে তুলে ধরা হয় সার্কাসের এক স্ট্যান্টম্যান হিসেবে। তার সঙ্গে থাকেন দিশা পাটানি।
এরপর কয়লাখনির সুপারভাইজার হিসেবে চাকরি শুরু করেন সালমান। সেখানে উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। এছাড়াও এ নায়ককে দেখা গেছে নেভি অফিসার হিসেবে। আর একেবারের শুরুর দিকে সালমান উপস্থিত হয়েছেন ৭০ বছরের বৃদ্ধের লুকে।

ট্রেলারে মূল সংলাপ হিসেবে রাখা হয়েছে সালমানের কণ্ঠে বলা, ‘যতটা সফেদ চুল ও বয়স আমার, তার চেয়েও অধিক রঙিন আমার জীবন’ বাক্যটি!

ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।
ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান অড টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ হচ্ছে ‘ভারত’। সেখানে একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে। ছবিটি আসন্ন ঈদ উপলক্ষে আগামী ৫ জুন মুক্তি পাবে।

ট্রেলার:

/এম/এমওএফ/

লাইভ

টপ