X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

ফিডব্যাকের গান গাইবে মাইলস, ওয়ারফেইজ, দলছুট ও আর্টসেল

বিনোদন রিপোর্ট
২৩ এপ্রিল ২০১৯, ১৯:৪৪আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ১৫:১৪

বর্তমান ‘ফিডব্যাক’

১৯৭৬ সালের দিকে প্রতিষ্ঠিত হয় ব্যান্ড ‘ফিডব্যাক’। শুরুর দিকে দলের সদস্যরা ঢাকার পাঁচতারকা হোটেলে ইংরেজি পপ সংগীত পরিবেশন করলেও ধীরে ধীরে তারা বাংলা রক মিউজিকে মনোনিবেশ করতে থাকেন।
চার দশক পেরিয়ে গেলেও বাংলা সংগীতের জন্য এ দলটি এখনও কাজ করে যাচ্ছে। তাই এ ব্যান্ডটির বিশেষ এই পূর্তি গানে গানে উদযাপন করবে দেশের আরও কয়েকটি জনপ্রিয় ব্যান্ড। এরমধ্যে রয়েছে মাইলস, দলছুট, ওয়ারফেইজ ও আর্টসেল।
ফিডব্যাকের চার দশক পূর্তিতে বিশেষ একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। যেখানে এমন কিছু পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে বলে জানালেনে ব্যান্ডটির অন্যতম কাণ্ডারি ফোয়াদ নামের বাবু।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা যারা গত চার দশকে ফিডব্যাকের জন্য কাজ করেছি তাদের এটা একটা মিলনমেলা। দেশে যারা আছেন তারা সবাই অনুষ্ঠানে আসবেন। অনুষ্ঠানটি তিনটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথম ভাগে ব্যান্ডের প্রথম লাইনআপে যে গানগুলো গাইতাম সেগুলো ও স্মৃতিকথা থাকবে। দ্বিতীয় ভাগে আমাদের বন্ধুপ্রতিম কিছু ব্যান্ড আমাদের গান গাইবে। আর শেষে বর্তমান ফিডব্যাক সদস্যরা পরিবেশনায় অংশ নেবেন।’

মাইলস, দলছুট (বাপ্পা), ওয়ারফেইজ ও আর্টসেল (লিংকন) জানা যায়, আগামী ৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে এই আয়োজন। বিষয়টি নিয়ে আগামীকাল (২৪ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ফিডব্যাক। সেখানে দলের প্রধান ফোয়াদ নাসের বাবু ও প্রাক্তন সদস্য মাকসুদুল হক উপস্থিত থেকে বিশেষ এই অনুষ্ঠান নিয়ে বিস্তারিত জানাবেন।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী