দীপিকার জুতা হাতে অনুষ্ঠানে রণবীর!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২০:৩০, এপ্রিল ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪০, এপ্রিল ২৩, ২০১৯

দীপিকার জুতা হাতে অনুষ্ঠানে রণবীর

গত নভেম্বরে জাঁকালো আয়োজনে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এরপর থেকে নানা অনুষ্ঠানে হাতে হাত রেখে হাজির হয়েছেন তারা।
বরাবরই মিডিয়ার চোখ ছিল তাদের ওপর। তবে এবার যেন আরও সূক্ষ্ম দৃষ্টিতে আটকে গেলেন এ তারকা জুটি।
সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারা। আর সেখানে রণবীরকে দেখা গেল দীপিকার হিল হাতে!
সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবিটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বড়দের সঙ্গে কুশল বিনিময় করছেন দীপিকা পাড়ুকোন। আর স্ত্রীর পেন্সিল হিল হাতে নিয়ে পেছনে আছেন রণবীর সিং।
ছবিটি ছড়িয়ে পড়ার পর থেকেই এটা নিয়ে চলছে ভীষণ আলোচনা। রণবীরকে ‘আদর্শ স্বামী’র তকমাও দিয়ে ফেলেছেন অনেকে।
এদিকে, কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় একইভাবে ভাইরাল হয়েছিলেন আনন্দ আহুজা-সোনম কাপুর। সেখানে আনন্দকে সোনমের জুতার ফিতা বেঁধে দিতে দেখা গিয়েছিল।
উল্লেখ্য, ছয় বছর চুটিয়ে প্রেম করার পর গত নভেম্বরের ১৪-১৫ তারিখে তাদের বিয়ে হয়। ইতালির একটি দ্বীপে দুইদিনে দুই রীতিতে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা। দেশে ফেরার পর টানা কয়েক সপ্তাহ চলে তাদের পার্টি।
বিয়ের পর রণবীরের ‘সিম্বা’ ছবিটি মুক্তি পায়, যা ইতোমধ্যে হিটের তকমা পেয়েছে। তবে তিনি ‘৮৩’ ও ‘তাখত’ ছবির মাধ্যমে কাজে ফিরছেন। অন্যদিকে দীপিকা ‘ছাপ্পাক’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরলেন। ইতোমধ্যে এর ফার্স্টলুক পোস্টার এসেছে। বাস্তবের চরিত্র লক্ষ্মী আগারওয়ালকে অবলম্বন করে এটি সাজানো হয়েছে। এসিড সন্ত্রাসীসহ সব বাধার বিরুদ্ধে লড়াই করে সফল হয়ে নির্যাতিত নারীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ