সবার জন্য উন্মুক্ত ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৫২, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩০, এপ্রিল ২৪, ২০১৯

সংবাদ সম্মেলনে ফিডব্যাক ও আয়োজন সংশ্লিষ্টরাদেশের অন্যতম ব্যান্ড ফিডব্যাকের চার দশক পূর্তিতে বিশেষ একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শিরোনামে এই বিশেষ আয়োজনে ফিডব্যাক ছাড়াও পরিবেশনায় অংশ নেবে মাইলস, ওয়ারফেইজ, দলছুট ও আর্টসেল।
একই মঞ্চে থাকবেন ফিডব্যাকের পুরনো সদস্যরাও।
আর স্মরণীয় এ কনসার্টটি দর্শকরা উপভোগ করতে পারবেন একেবারে বিনামূল্যে। এটি সবার জন্য উন্মুক্ত রাখা হচ্ছে বলে জানালেন ফিডব্যাকের সদস্যরা।
৩০ এপ্রিলের এ কনসার্টকে ঘিরে বুধবার (২৪ এপ্রিল) এক সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি। যেখানে তুলে ধরা হয় পুরো আয়োজনের বিস্তারিত তথ্য।
দুপুরের এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফিডব্যাকের লাবু রহমান, ফোয়াদ নাসের বাবু, দলের সাবেক সদস্য মাকসুদ প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, কনসার্টের ডিজিটাল পার্টনার বাংলা লিংকের ব্র্যান্ড ও কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ ও ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বরত প্রতিষ্ঠান ‘এ ফর অ্যাকশন’-এর এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম শামসুর রহমান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ৩০ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে এই আয়োজন। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। গেট খোলা হবে বিকাল সাড়ে ৫টায়।
পুরো আয়োজন প্রসঙ্গে ফিডব্যাকের প্রধান ফোয়াদ নাসের বাবু বলেন, ‘আমরা যারা গত চার দশকে ফিডব্যাকের জন্য কাজ করেছি তাদের এটা একটা মিলনমেলা। দেশে যারা আছেন তারা সবাই অনুষ্ঠানে আসবেন। অনুষ্ঠানটি তিনটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথম ভাগে ব্যান্ডের প্রথম লাইনআপে যে গানগুলো গাইতাম সেগুলো এবং স্মৃতিকথা থাকবে। দ্বিতীয় ভাগে আমাদের বন্ধুপ্রতিম কিছু ব্যান্ড আমাদের গান গাইবে। আর শেষে বর্তমান ফিডব্যাক সদস্যরা পরিবেশনায় অংশ নেবেন।’
এদিকে প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, ‘ফিডব্যাকের অসংখ্য গান শ্রোতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়। ব্যান্ডটির ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত।’
‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’ শিরোনামের এই বিশেষ কনসার্টে যোগ দিতে আগ্রহীদের www.shohoz.com- এর মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। বিস্তারিত জানা যাবে ‘4 decades of Feedback’ শিরোনামের ফেসবুক পেইজে।
১৯৭৮ সালের দিকে প্রতিষ্ঠিত হয় ব্যান্ড ‘ফিডব্যাক’। শুরুর দিকে দলের সদস্যরা ঢাকার পাঁচ তারকা হোটেলে ইংরেজি পপ সংগীত পরিবেশন করলেও ধীরে ধীরে তারা বাংলা রক মিউজিকে মনোনিবেশ করতে থাকেন।
চার দশক পেরিয়ে গেলেও বাংলা সংগীতের জন্য এ দলটি এখনও কাজ করে যাচ্ছে।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ