১০ দিন বিরতি, ২০ দিন টানা কাজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০৭, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১২, এপ্রিল ২৫, ২০১৯

সাবিলা নূরসামনে ঈদ। তবুও শুটিংপাড়ায় দেখা নেই সাবিলা নূরের! চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের পর ক্যামেরা থেকে বিরতি নিয়েছেন এই অভিনেত্রী। আর এটি অব্যাহত থাকবে এই মাসের পুরোটা সময়জুড়ে!

কারণটা পড়াশোনা ও পরীক্ষা। তাই ১০ দিনের বিরতি নিয়েছেন। এরপর টানা ২০ দিন কাজ করবেন তিনি।

সাবিলা বাংলা ট্রিবিউনকে জানান, চলছে তার সেমিস্টার ফাইনাল পরীক্ষা। তাই এ মাসে বই-খাতা নিয়েই ব্যস্ত থাকতে হবে তাকে। তারপর আবার ঈদের নাটকের জন্য ব্যস্ত হয়ে পড়বেন। ইতোমধ্যে বেশ কয়েকজন নাট্যকারকে সেভাবেই সিডিউল দিয়েছেন তিনি।
সাবিলা বলেন, ‘সারা বছর শুটিং নিয়েই ব্যস্ত থাকতে হয়। তাই পরীক্ষার সময় কাজ রাখি না। পরীক্ষা শেষে টানা কাজ করতে হবে।’
এ শিল্পী পড়ছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এ ইংরেজি বিভাগে। গত ২০ এপ্রিল থেকে তার পঞ্চম সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। শেষ হবে ২৮ এপ্রিল।
মে মাসের ২ তারিখ থেকে টানা শুটিং ‍করবেন। ইতোমধ্যে চূড়ান্ত কথা হয়েছে সাগর জাহান, তপু খান, মাহমুদ মাহিন, স্বাধীন আহমেদ বাবু, রাইসুল তমাল ও মাবরুর রশীদ বান্নাহসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে।

এদিকে নাটকের কাজের বাইরেও ইদানীং একটি বিষয় নিয়ে বেশ আলোচনা হচ্ছে। আর সেটি হলো এই অভিনেত্রীর বিয়ে। আসলেই কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি?
বললেন, ‘এটা যে ছড়াচ্ছে সে হয়তো আমাকে খুব পছন্দ করে বা খুব অপছন্দ করে। দুটোই হতে পারে। এটা পুরোপুরি অসত্য। চলতি বছর বিয়ে নিয়ে কিছুই ভাবছি না।’
জানা যায়, এবারের ঈদে টিভি নাটকের পাশাপাশি ইউটিউবেও তাকে দেখা যাবে। এতে তার সঙ্গে দেখা যাবে অপূর্ব, তাহসান, জোভান, তৌসিফসহ বেশ কয়েকজনকে।

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ