X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

বিনোদন ডেস্ক
২৫ এপ্রিল ২০১৯, ১৪:৪১আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ১৯:০৫

মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির গল্প যেন ফাঁস না হয়, সেজন্য কত কিছুই না করেছে মার্ভেল স্টুডিওস। বেশিরভাগ অভিনয়শিল্পীকে পুরো চিত্রনাট্য দেওয়া হয়নি। এটি ছিল মাত্র তিনটি আইপ্যাডে সংরক্ষিত।
প্লট গোপন রাখতে একাধিক ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং করা হয়। সম্পাদনা শেষেও অভিনেতা-অভিনেত্রীদের দেখানো হয়নি পুরো সংস্করণ। অথচ মুক্তির দু’দিন আগেই পুরো ছবি ফাঁস হয়ে গেলো অনলাইনে!
জানা গেছে, ভারতের পাইরেসি ওয়েবসাইট তামিল রকারস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর ক্যাম-প্রিন্ট ফাঁস করে দিয়েছে অনলাইনে। ধারণা করা হচ্ছে, চীন থেকে এই পাইরেসি হয়েছে। কারণ, সেখানেই বুধবার (২৪ এপ্রিল) মুক্তি পেয়েছে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ছবিটি।
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ হলো মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২২তম ছবি। গত ১০ বছরের এই পথচলার সমাপ্তি হচ্ছে এই পর্বের মাধ্যমে। ভিলেন থানোসের বিরুদ্ধে আয়রনম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থরসহ বেঁচে থাকা সুপারহিরোদের শেষ খেলা নিয়ে সাজানো হয়েছে এর গল্প।
এতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওর্থ, মার্ক রাফালো, জেরেমি রেনার, পল রুড, ব্রি লারসন, ডন শিডল, জশ ব্রোলিনসহ অনেকে।
২৩ এপ্রিল যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। এরপর থেকে বিভিন্ন দেশে ছবিটির অগ্রিম টিকিটের জন্য হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকরা। ভারতে তো ছবিটির জন্য ২৪ ঘণ্টাই খোলা রাখা হয়েছে মাল্টিপ্লেক্সগুলো। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও আগাম টিকিট কেনার জন্য ঢল নেমেছে দর্শকদের।
ওয়ার্ল্ড প্রিমিয়ারের কিছু অংশ:

এরইমধ্যে ফ্রান্স, জার্মানি, ইতালি, অস্ট্রেলিয়া, কোরিয়াসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ছবিটি। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) থেকে যুক্তরাজ্য ও ব্রাজিলের প্রেক্ষাগৃহে এর শো চলছে। বাংলাদেশে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারের শাখায় শুক্রবার (২৬ এপ্রিল) মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা