‘অ্যাভেঞ্জার্স’র অগ্রিম টিকিটের জন্য ঢাকায় হুলস্থূল কাণ্ড (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:১৮, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩৬, এপ্রিল ২৫, ২০১৯

স্টার সিনেপ্লেক্সের সামনের দৃশ্যঝাঁ-চকচকে সকাল। রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলের সামনের দৃশ্য। প্রাঙ্গণের বাইরে মানুষের মচ্ছব। হুট করেই প্রাঙ্গণে প্রবেশের রাস্তাটা অল্প-বিস্তর খুলে দেওয়া হয়।
অমনি প্রাণপণে শপিংমলের গেটের দিকে দৌড়াতে থাকেন মানুষজন। অনেকে সামনের কৃত্রিম লেকের মধ্যেও ঝাঁপিয়ে পড়ে দৌড়ে যান!
ঘটনাটা আজ (২৫ এপ্রিল) সকাল আটটা দিকের।
তারও ঘণ্টাখানেক আগে জিগাতলা এলাকায় আরও একটি ঘটনার দেখা মিললো। ভোর সাড়ে ছটার সময় থেকে লাইন পড়ে যায় এলাকায়। সীমান্ত সম্ভার শপিং সেন্টার থেকে এটি শুরু হয়ে চলে যায় নিউমার্কেট পুলিশ বক্স পর্যন্ত!
এ দুটি ঘটনার কারণ একটাই। তা হচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ চলচ্চিত্র। আগামীকাল (২৬ এপ্রিল) ছবিটি সারা বিশ্বের সঙ্গে মুক্তি পাচ্ছে বাংলাদেশে। আর এ কারণে অগ্রিম টিকিটের জন্য এই দুই এলাকায় নিরাপত্তাকর্মীদের প্রায় নাস্তানাবুদ অবস্থা।
যার ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়েছে! ধারণা করা হচ্ছে, অতীতে আর কোনও সিনেমার অগ্রিম টিকিটের জন্য বাংলাদেশের মানুষ এমন মরিয়া হয়ে ওঠেনি।
এদিকে বিষয়টির সত্যতা জানালেন অনেকে। জানালেন, সকাল ছয়টা থেকেই তরুণরা ভিড় করতে থাকেন রাজধানীর স্টার সিনেপ্লেক্সের দু’টি শাখার (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার) আশপাশে। সকাল থেকে লাইনে দাঁড়িয়ে দুপুর নাগাদ টিকিট পেয়েছেন এমন এক দর্শক নাহিয়ান ইমন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সকাল থেকেই দাঁড়িয়ে আছি। বসুন্ধরার ভেতর ও বাইরে বেশ ভিড় ছিল। কাউন্টারের সামনে পৌঁছাতে পৌঁছাতে শুক্রবার ও শনিবারের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আমি পেয়েছি রবিবারের টিকিট! সবচেয়ে বড় বিষয় টিকিট পেয়েছি। কষ্ট সার্থক। এখন শুধু রবিবারের অপেক্ষা।’
স্টার সিনেপ্লেক্সের টিকিট কাউন্টারের দৃশ্য

টিকিট বিপণন নিয়ে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারে ছবিটি চলবে। আগাম টিকিটের জন্য প্রচণ্ড ভিড় আমরা লক্ষ করছি। এর আগে এমনটা হলেও এবারের ছবিকে ঘিরে যা হয়েছে তা অন্য সবকিছুকে ছাড়িয়ে গেছে। টিকিটও রবিবার পর্যন্ত প্রায় শেষ। অগ্রিম আরও টিকিট ছাড়া হবে কিনা তা নিয়ে আমরা ভাবছি।’
মার্ভেল কমিকসের সুপারহিরোদের শেষ খেলা নিয়ে সাজানো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। আগামীকাল (২৬ এপ্রিল) ইংরেজি ভাষার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ছবিটি।
এটি হলো মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২২তম ছবি।
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডাউন জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, ব্রি লারসন, ডন শিডল, পল রুড, জশ ব্রোলিনসহ অনেকে।
ছবিটি নিয়ে বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাম্পেইন চলছিল বিশ্বজুড়ে। মূলত তরুণ প্রজন্মই স্বপ্রণোদিতভাবে এগুলো করছে। এরমধ্যে একটি ইভেন্ট খোলা হয়েছিল ‘‘ফজরের সময় থেকে অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর অগ্রিম টিকিট’’ নামে।
আজ সকাল থেকে বাস্তবেও তেমনই দেখা গেল ছবিটির টিকিট সংগ্রহের ক্ষেত্রে।


বৃহস্পতিবার সকালে বসুন্ধরা সিটির সামনের দৃশ্য:

* ২৪ ঘণ্টাই খোলা: ‘অ্যাভেঞ্জার্স- এন্ডগেম’ বদলে দিলো ভারতীয় প্রেক্ষাগৃহের নিয়ম

* মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

* অ্যাভেঞ্জার্স’র শেষ খেলা বাংলাদেশে!

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ