ভক্তদের ফোনের অপেক্ষায় জয়া আহসান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৪, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৩, এপ্রিল ২৬, ২০১৯

ভক্তদের ফোনের অপেক্ষায় জয়া আহসানজয়া আহসানের দুই বাংলায় ছড়িয়ে থাকা ভক্তের সংখ্যা নেহায়েত কম নয়। প্রেক্ষাগৃহের মুগ্ধতা বাস্তবে প্রকাশের জন্য যারা প্রিয় এই অভিনেত্রীর ছায়া খুঁজে ফেরেন সবসময়।
কিন্তু চাইলেই তো সেই সুযোগ তৈরি হয় না। এ নিয়ে জয়া আহসানও অনেকটাই নিরুপায়। তবে এবার তেমনই একটি বিশেষ সুযোগ তৈরি হলো উভয় পক্ষের জন্য।
জয়া আহসান তার ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন মুঠোফোনের মাধ্যমে। শুধু কথার কথাই নয়, ভক্তরা চাইলে প্রিয় অভিনেত্রীকে প্রাসঙ্গিক প্রশ্নও করতে পারবেন। উত্তর দেওয়ার জন্য প্রস্তুতও আছেন তিনি।
আর এই সুযোগটি করে দিচ্ছে যৌথভাবে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।
২৭ এপ্রিল রাত ৮টা থেকে শুরু হবে এই আলাপ পর্ব। ভক্তরা চাইলে এসময় যে কোনও বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই পেয়ে যাবেন জয়া আহসানকে।
এ বিষয়ে এক ভিডিও বার্তায় জয়া বলেন, ‌‌‘আমি আপনাদেরই জয়া আহসান। বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি থাকবো আপনাদের অপেক্ষায়।’
জয়া আহসান দুই বাংলায় তার কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুইবার ফিল্মফেয়ার পুরস্কার, ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কার ও বাচসাসসহ অসংখ্য সম্মাননা।
‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর মুক্তি প্রতিক্ষীত ছবির তালিকায় রয়েছে কলকাতার ‘কণ্ঠ’, বাংলাদেশের ‘পেয়ারার সুবাস’ ও ‘বিউটি সার্কাস’। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র ব্যানারে নির্মাণ প্রস্তুতি নিচ্ছেন ‘ফুড়ুৎ’ ছবির।

/এস/এমএম/এমওএফ/

লাইভ

টপ