X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

মিলনের গানচিত্র ‘মনের দুঃখ’

বিনোদন রিপোর্ট
২৫ এপ্রিল ২০১৯, ১৭:৩৮আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ২০:৪৪

ভিডিওতে মডেল জামশেদ শামীম ও আশফিয়া অহি সখি ভালোবাসা কারে কয়- এই গান দিয়ে ভালোই নাম করেছেন তরুণ কণ্ঠশিল্পী মিলন। এরপর আরও বেশ কিছু গানে সেই ধারা রক্ষা করেছেন তিনি।
এবার প্রকাশিত হলো তার নতুন গান-ভিডিও। নাম ‘মনের দুঃখ’। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি লিখেছেন ও সুর করেছেন শিল্পী নিজেই। আর সংগীতায়োজনে ছিলেন এমএমপি রনি।
ফোক ধারার এই গানের সঙ্গে মিল রেখে গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এর কাহিনি ও চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। এতে মডেল হিসেবে কাজ করেছেন জামশেদ শামীম ও আশফিয়া অহি। ভিডিওতে কণ্ঠশিল্পী মিলনকেও দেখা যাচ্ছে।
আজ (২৫ এপ্রিল) বিকালে গান-ভিডিওটি ইউটিউবে প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
কণ্ঠশিল্পী মিলন গানটি প্রসঙ্গে মিলন বলেন, ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি টান ছিলো আমার। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা বেশ কঠিন। তাই একটু সময় নিয়ে এই গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিওটাও বেশ ভালো হয়েছে। সবার ভালো লাগবে এই বিশ্বাস আছে।’
নির্মাতা মাহিন আওলাদ বলেন, ‌‘গানটির কথা-সুরের সঙ্গে মিল রেখেই একটা গল্প তৈরি করার চেষ্টা করেছি। গতানুগতিক মিউজিক ভিডিওর মতো নয় এটি। ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবেন। যে গল্পে প্রেম রয়েছে, না পাওয়ার বেদনাও আছে।’
ধ্রুব মিউজিক স্টেশন সূত্র জানায়, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ছাড়াও ‘মনের দুঃখ’ গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার