জেমস বন্ডের ‘শত্রু’ রামি মালেক

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, এপ্রিল ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৫৫, এপ্রিল ২৬, ২০১৯

ড্যানিয়েল ক্রেগ ও রামি মালেকজেমস বন্ড সিরিজের ২৫তম ছবির নাম কী? ‘জিরো জিরো সেভেন’ তারকা ড্যানিয়েল ক্রেগের সঙ্গে আর কারা থাকছেন এবার? এসবের উত্তর মিললো। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জ্যামাইকায় বন্ডের স্রষ্টা ইয়ান ফ্লেমিংয়ের অট্টালিকা ‘গোল্ডেন আই’তে এসব জানান সংশ্লিষ্ট নির্মাতারা। এখানে বসেই বন্ডের উপন্যাস লিখেছিলেন তিনি।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে ভিলেন চরিত্রে পর্দায় হাজির হবেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’তে কুইন ব্যান্ডের গায়ক ফ্রেডি মার্কারির চরিত্রে অনবদ্য অভিনয় করে ৯১তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা হন তিনি।

টুইটারে জেমস বন্ডের অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় ৩৭ বছর বয়সী এই মার্কিন তারকা বলেন, ‘কথা দিচ্ছি, জনাব বন্ড যেন এবার সহজে কোনও কিছু করতে না পারে তা নিশ্চিত করবো!’

 

(বাঁ থেকে) লেয়া সেদু, আনা ডি আরমাস, ড্যানিয়েল ক্রেগ, নাওমি হ্যারিস ও লাশানা লিঞ্চএদিকে পঞ্চমবারের মতো জেমস বন্ড চরিত্রে রুপালি পর্দায় আসবেন ব্রিটিশ তারকা ড্যানিয়েল ক্রেগ। এই চরিত্রে তার প্রথম ছবি ছিল ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘কোয়ান্টাম অব সোল্যাস’। এতে সিআইএ প্রতিনিধির ভূমিকায় অভিনয় করা জেফ্রি রাইট একযুগ পর বন্ড সিরিজে ফিরছেন।

বন্ড সিরিজের ২৪তম পর্ব ‘স্পেক্টর’-এ ছিলেন এমন অনেকেই ফিরছেন ২৫তম কিস্তিতে। তারা হলেন ফরাসি অভিনেত্রী লেয়া সেদু, ব্রিটিশ অভিনেতা র‌্যালফ ফাইনেস, বেন হুইশো, রোরি কিনিয়ার ও অভিনেত্রী নাওমি হ্যারিস।

জ্যামাইকায় ‘বন্ড ২৫’ বাহিনীনতুন বন্ডকন্যা হচ্ছেন ‘ব্লেড রানার ২০৪৯’ তারকা আনা ডি আরমাস। নতুন যুক্ত হচ্ছেন ডেভিড ডেনসিক, লাশানা লিঞ্চ, দালি বেনসালাহ ও বিলি ম্যাগনাসেন। ছবিটি পরিচালনা করবেন ক্যারি ফুকুনাগা। চিত্রনাট্যকার দলে আছেন ফিবি ওয়ালার-ব্রিজ, রবার্ট ওয়েড, স্কট জি. বার্নস ও নীল পারভিস। শুটিং হবে জ্যামাইকা, নরওয়ে, লন্ডন ও ইতালিতে। প্রযোজনায় বারবারা ব্রকোলি ও মাইকেল জি. উইলসন। নতুন ছবি মুক্তি পাবে ২০২০ সালের এপ্রিলে।



/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ