X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

দিশার হাঁটু মচকে দিলো ‘স্লো মোশন’ (ভিডিও)

বিনোদন ডেস্ক
২৭ এপ্রিল ২০১৯, ০০:০২আপডেট : ২৭ এপ্রিল ২০১৯, ০০:০৪

সালমান খানের সঙ্গে দিশা পাটানি বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ ছবির ‘স্লো মোশন’ গানে ঝুঁকিপূর্ণ স্টান্ট করেছেন এ প্রজন্মের অভিনেত্রী দিশা পাটানি। তবে কাজটা সহজ ছিল না তার জন্য। হাঁটু প্রায় ভেঙে বসেছিলেন! এ কারণে শুটিংয়ের আগে একসপ্তাহ পুরোপুরি বিশ্রাম নিতে হয়েছে তাকে।

ভারতের মুম্বাই মিরর পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে দিশা জানান, ‘স্লো মোশন’-এর মহড়া করার সময় হাঁটু মচকে গিয়েছিল তার। তিনি বলেন, ‘মনে পড়ছে, অনুশীলনের সময় হাঁটু মচকে গিয়েছিল আমার। একইসঙ্গে জিমন্যাস্টিকস প্রশিক্ষণ নিচ্ছিলাম। গানটিতে ডিগবাজিসহ বিভিন্ন স্টান্ট করতে দেখবেন আমাকে। সত্যি বলতে অতিরিক্তি প্রশিক্ষণ নিয়ে ফেলেছিলাম! এ কারণে শুটিংয়ের একসপ্তাহ আগে হাঁটু মচকে যায়।’

দিশা জানান, তখন মোটেও হাঁটতে পারছিলেন না তিনি। তাই শুটিং শুরুর আগে বিছানায় শুয়ে-বসে দিন কাটাতে হয়েছে তাকে। ওই সময়টা নিঃসন্দেহে খারাপ কেটেছে তার। শুটিংয়ে প্রতিটি টেকের পর হাঁটুতে বরফ দিয়ে রাখতেন তিনি।

‘স্লো মোশন’ ইউটিউবে এসেছে বৃহস্পতিবার (২৫ এপ্রিল)। একদিনেই এটি দেখা হয়েছে ২ কোটি ১৫ লাখ বারেরও বেশি। গানটিতে দিশার নাচ ও স্টান্ট প্রশংসিত হয়েছে। এজন্য ২৬ বছর বয়সী এই তারকা খুশি।

গানটিতে সল্রুর সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন দিশা। গল্পে তারা ষাটের দশকের দুই সার্কাস শিল্পী। দিশা একজন জিমন্যাস্ট আর সালমান ডেয়ারডেভিল হিসেবে চোখধাঁধানো স্টান্ট করেন।

‘স্লো মোশন’-এর কাজের স্মৃতি প্রসঙ্গে দিশা বলেন, ‘এটা অসাধারণ আর আমার ক্যারিয়ারের সেরা অভিজ্ঞতার মধ্যে অন্যতম। অনেক পরিশ্রম করতে হয়েছে এতে। আমরা রাতে শুধু শুটিং করেছি। খুব কঠিন কাজ অস্বীকার করার উপায় নেই। তবে উপভোগও করেছি বেশ।’

সালমানের সঙ্গে প্রথমবার অভিনয় প্রসঙ্গে দিশার কথা, ‘তিনি অমায়িক একজন মানুষ। কখনও জড়োসড়ো হইনি। কারণ তিনি প্রত্যেককে স্বাচ্ছন্দ্যময় থাকার সুযোগ দেন। তাকে অনেক সহায়তাপ্রবণ মানুষ বলা যায়। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। এই পর্যায়ে এসেও তিনি প্রচুর পরিশ্রম করেন ও প্রতিটি টেকে নিজের শতভাগ দেন। তার সঙ্গে কাজের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে হচ্ছে।’

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ তৈরি হয়েছে ২০১৪ সালে মুক্তি পাওয়া কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে। এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এটি মুক্তি পাবে আগামী ৫ জুন।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া