সালমানের কারণে পিছিয়ে গেল সুপারহিরো!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, এপ্রিল ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১৬, এপ্রিল ২৮, ২০১৯

সালমান, আলিয়া ও রণবীর

বলিউডে সুপারহিরো হয়ে আসছেন রণবীর কাপুর। ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’, যেখানে তার সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। ছবিটি আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল।

তবে সেটা হচ্ছে না। কারণ, এ সময় আসছে সালমান খানের নতুন কিস্তি ‘দাবাং ৩’। আর সে কারণেই পিছিয়ে গেল ‘ব্রহ্মাস্ত্র’।
শনিবার (২৭ এপ্রিল) ইনস্টাগ্রামে এমনটাই জানালেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখার্জি। পাশাপাশি জানিয়েছেন, ২০২০ সালের মাঝামাঝি আসবে এটি।

এদিকে কিছুদিন আগে ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশ হয়, ‘দাবাং ৩’ ও ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ একই দিনে হতে যাচ্ছে। এতে ব্যবসায়িকভাবে বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে ‘ব্রহ্মাস্ত্র’।

তবে ‘দাবাং ৩’-এর প্রভাব সরাসরি স্বীকার করেনটি পরিচালক। তিনি বলেন, ‌‘‘ব্রহ্মাস্ত্র’-এর গল্প ২০১১ সাল থেকে আমার মাথায় ঘুরছে। যখন ‘ইয়ে জওয়ানি হায় দেওয়ানি’ ছবির কাজ করি তখন থেকেই এটি আমার স্বপ্নের প্রজেক্ট। তাই ছবিটি যেন ভালোভাবে মুক্তি পায় সেটি আমি চাই। এর ভিজ্যুয়াল ইফেক্টে আরও কাজ ও সময় প্রয়োজন। এ কারণে ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।’’

এদিকে ‘দাবাং ৩’ মুক্তি পাবে ২০ ডিসেম্বর। বরাবরের মতোই এতে আছেন সালমান খান ও সোনাক্ষি সিনহা। এটি পরিচালনা করছেন প্রভুদেবা। ছবিটির প্রথম কিস্তি আসে ২০১০, পরেরটি ২০১২ সালে। এ দু’টি কিস্তিই পরিচালনা করেন অভিনব কাশ্যপ। সাত বছর পর আসছে তাদের তৃতীয় সিক্যুয়েল।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/এমএমজে/

লাইভ

টপ