X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

শুভ হলেন আমার মুরব্বি: ঐশী

বিনোদন রিপোর্ট
২৯ এপ্রিল ২০১৯, ১৫:০৯আপডেট : ৩০ এপ্রিল ২০১৯, ১৩:৫৯

ঐশী ও শুভ। ছবি- ওয়ালিউল বিশ্বাস

‘এখানে সবাই আমার সিনিয়র। কাজের সময় সবাই সারাক্ষণ আমাকে নানাভাবে সহযোগিতা করেছেন। নিজেকে মনে হতো কেজি স্কুলের বাচ্চা (হাসি)। শুভ ভাই তো ছিলেন আমার মুরব্বি।’ এই কথা জান্নাতুল ফেরদৌস ঐশীর কাছ থেকে শোনার পর রেস্তোরাঁজুড়ে পড়ে গেল হাসির রোল! কিছুটা দূরে বসা চিত্রনায়ক আরিফিন শুভ তখন মুখ টিপে হাসছেন!

সোমবার (২৯ এপ্রিল) পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিয়ে রাজধানীর গুলশান এলাকার একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলন। যেখানে ঐশী এভাবেই শুভকে সম্বোধন করেন। সংবাদ সম্মেলন শেষে বিষয়টি আরও বিশদভাবে বাংলা ট্রিবিউনের কাছে ব্যাখ্যা করেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী। বলেন, ‘শুরু থেকেই মিডিয়া আমাকে এত সুন্দরভাবে গ্রহণ করেছেন, যা আমার কাছে স্বপ্নের মতো। শুটিং ইউনিটেও এই বিষয়টি পেয়েছি। আর সবার ছোট হওয়ায় সবাই আমাকে আলাদাভাবে মূল্যায়ন করতেন। একেবারে বাচ্চার মতো সবাই দেখতেন। এর সুবিধা ও অসুবিধা দুটোই আছে। তবে আমি সুবিধাটাই বেশি উপভোগ করেছি।’

শুভ বলেন, ‘সে (ঐশী) খুবই ভালো শিল্পী। তার সেই গুণ আছে। আর শুটিংয়ে আমরা সবাই একে অপরকে সহযোগিতা করার চেষ্টা করেছি। বিশেষ করে ধন্যবাদ দিতে চাই তারিক আনাম খানকে। তিনি অনেক বড় একজন অভিনেতা সেটা বলার অপেক্ষা রাখে না। তিনি নিয়মিত আমাদের সময় দিয়েছেন। এমনকি হোয়াটস অ্যাপে তিনি অভিনয়ের টোন, সুর, লয় এমনভাবে বলে দিতেন, তিনি না থাকলে অনেক কিছুই অজানা থেকে যেত। সানী সানোয়ার, ফয়সাল আহমেদ, তাসকিন, নাবিলা সাদিয়া, মনোজ, রাশেদ অপুসহ সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই। এটি আসলে নায়ক বা নায়িকার ছবি নয়। এটি সবার চলচ্চিত্র’।

ছবির চার গুরুত্বপূর্ণ তারকা নাবিলা, শুভ, ঐশী ও তাসকিন। ছবি- ওয়ালিউল বিশ্বাস

‘মিশন এক্সট্রিম’ টিমের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এই সংবাদ সম্মেলনের আয়োজন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ, তাসকিন রহমান, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদসহ সিনেমাটির সকল শিল্পী ও কলাকুশলী।
‘মিশন এক্সট্রিম’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার। পরিচালক সানী সানোয়ার জানান, ছবিটির বাংলাদেশ অংশের কাজ শেষ। এবার দেশের বাইরে এর দৃশ্যধারণ হবে। সংবাদ সম্মেলন। ছবি- ওয়ালিউল বিশ্বাস
উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। আর ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার