তারাও থাকছেন ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:২২, মে ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৩৫, মে ০৫, ২০১৯

শ্রাবণ্য তৌহিদা ও মারিয়া নূর

সময়ের জনপ্রিয় দুই উপস্থাপিকা মারিয়া নূর ও শ্রাবণ্য তৌহিদা। গেল ক’বছর ধরে খেলাকেন্দ্রিক অনুষ্ঠান উপস্থাপনা করে দু’জনেই জনপ্রিয়তা অর্জন করেছেন।
এবার একই দিনে তাদের দু’জনকে দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের তিনটি অনুষ্ঠানে। দু’জনেই থাকছেন ক্রিকেটকেন্দ্রিক ভিন্ন ভিন্ন আয়োজন নিয়ে।
৫ মে থেকে আয়ারল্যান্ডে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় ওয়ানডে ক্রিকেট সিরিজ। স্বাগতিক আয়ারল্যান্ডের সাথে অন্য দুটি দল হলো বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ত্রিদেশীয় এই সিরিজ সামনে রেখে ইতোমধ্যে আয়ারল্যান্ডে অবস্থান করছে টাইগাররা। ডাবল লিগ পর্বে একটি দল দুটি করে ম্যাচ খেলবে। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের সেরা দুটি দল খেলবে ফাইনালে।
এই সিরিজের সব খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। সঙ্গে থাকছে তিনটি বিশেষ অনুষ্ঠান। এর মধ্যে খেলা শুরুর আগে প্রচার হবে ‘এক্সপার্ট প্রেডিকশন’। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কদের অংশগ্রহণে এ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।
অন্যদিকে, সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে খেলার মধ্যবিরতিতে থাকছে ‘পাওয়ার প্লে’ এবং খেলা শেষে থাকছে ম্যাচ বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘ম্যাচ রিভিউ’। এ দু’টি অনুষ্ঠান উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা।
শ্রাবণ্য বলেন, ‌‘এবারের সিরিজের প্রতিটি খেলার মাঝে ও শেষে মোট দুটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছি আমি। এটা আমার জন্য বাড়তি চাপ, আবার বাড়তি প্রাপ্তিও। কারণ, ক্রিকেটকেন্দ্রিক অনুষ্ঠান আমি বরাবরই উপভোগ করি।’
প্রসঙ্গত, একই সিরিজ মাছরাঙার পাশাপাশি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের জিটিভি-ও। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করবে দুটি অনুষ্ঠান। প্রতিটি ম্যাচের শুরুতে প্রচার হবে ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ম্যাচের মধ্য বিরতি ও শেষে প্রচার হবে ‘ক্রিকেট এক্সট্রা’। অনুষ্ঠান দুটি উপস্থাপনা করেবেন পিয়া জান্নাতুল ও জাহারা মিতু। 

/এমএম/এমএমজে/

লাইভ

টপ