X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

সোনালি সিল্কের শাড়িতে রাজকীয় কঙ্গনা

জনি হক, কান (ফ্রান্স) থেকে
১৭ মে ২০১৯, ২১:০৭আপডেট : ১৭ মে ২০১৯, ২১:১১

সোনালি সিল্কের শাড়িতে রাজকীয় কঙ্গনা সাগরপাড়ে ভারতীয় প্যাভিলিয়ন খুব ভিড়। একেবারে গাদাগাদি অবস্থা যাকে বলে। কারণ কঙ্গনা রনৌত!

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৫টায় তিনি হাজির। মোটামুটি ঝড় তুলে দেওয়া একখানা শাড়ি পরেছেন। পুরোপুরি আলো-ঝলমলে লাগছে তাকে। যেন একনিমিষে মন কেড়ে নেওয়ার মতো আবেদনময়ী!
ডান কাঁধ খোলা শাড়িতে দারুণ লেগেছে কঙ্গনাকে। দু’হাতের কবজি পর্যন্ত ফিকে লাল রঙা অপেরা ঢঙের হাতমোজা। চুলগুলো পরিপাটি করে একপাশে পাকানো পুরনো দিনের ঢঙে। এককথায় বর্ণনা করলে রাজকুমারীর আবহ ফুটে উঠেছে এই সাজগোজে।
পুরনো দিনের ফ্যাশনের কথা মনে করিয়ে দিয়েছে ফালগুনী শেন পিককের ডিজাইন করা সোনালি সিল্কের কানজিবরম শাড়ি ও কর্সেট। চোখে ও ভ্রুতে আইলাইনার আর মাসকারা। ঠোঁটে গোলাপি লিপস্টিক। মিলিয়ন ডলারের নিটোল সৌন্দর্য বোধহয় একেই বলে!
সামনে থেকে দেখলে কঙ্গনার স্টাইল জ্ঞানের তারিফ না করে উপায় নেই। কীভাবে সবার নজর কাড়তে হয় তা খুব ভালো বোঝেন তিনি। এজন্যই বলিউডের অন্যতম ফ্যাশন ডিভা বলা যায় ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে।
সোনালি সিল্কের শাড়িতে রাজকীয় কঙ্গনা কড়া পানীয়র ব্র্যান্ড গ্রে গুসের প্রতিনিধি হিসেবে কানসৈকতে এসেছেন কঙ্গনা। এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো কানে এলেন তিনি। শনিবার পর্যন্ত দক্ষিণ ফরাসি উপকূলে দেখা যাবে তাকে। কান উৎসবের জন্য ১০ দিনে পাঁচ কেজি ওজন কমিয়েছেন তিনি। এজন্য জিমে ব্যাপক ঘাম ঝরাতে হয়েছে তাকে।
‘পাঙ্গা’ ছবিতে কাবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ের জন্য ওজন বাড়াতে হয়েছিল কঙ্গনাকে। এই ছবিসহ নিজের নতুন কাজ, ‘মনিকর্নিকা’র অভাবনীয় সাফল্য, পায়ের তলায় শক্ত মাটি না পাওয়া পর্যন্ত কাঠখড় পোড়ানোর সত্যি গল্প, নতুন প্রজন্মের জন্য পরামর্শসহ বিভিন্ন বিষয়ে ভারতীয় প্যাভিলিয়নে কথা বলেন তিনি।
দেখুন ভিডিওতে:

ফ্রান্সের কান শহরের পালে দে ফেস্তিভাল ভবনে গত ১৪ মে উৎসবের ৭২তম আসরের উদ্বোধন হয়। সাগরপাড়ে এই বৈশ্বিক আসর চলবে আগামী ২৫ মে পর্যন্ত।

/এমএম/
সম্পর্কিত
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…