সোনালি সিল্কের শাড়িতে রাজকীয় কঙ্গনা

Send
জনি হক, কান (ফ্রান্স) থেকে
প্রকাশিত : ২১:০৭, মে ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:১১, মে ১৭, ২০১৯

সাগরপাড়ে ভারতীয় প্যাভিলিয়ন খুব ভিড়। একেবারে গাদাগাদি অবস্থা যাকে বলে। কারণ কঙ্গনা রনৌত!

বৃহস্পতিবার (১৬ মে) বিকাল ৫টায় তিনি হাজির। মোটামুটি ঝড় তুলে দেওয়া একখানা শাড়ি পরেছেন। পুরোপুরি আলো-ঝলমলে লাগছে তাকে। যেন একনিমিষে মন কেড়ে নেওয়ার মতো আবেদনময়ী!
ডান কাঁধ খোলা শাড়িতে দারুণ লেগেছে কঙ্গনাকে। দু’হাতের কবজি পর্যন্ত ফিকে লাল রঙা অপেরা ঢঙের হাতমোজা। চুলগুলো পরিপাটি করে একপাশে পাকানো পুরনো দিনের ঢঙে। এককথায় বর্ণনা করলে রাজকুমারীর আবহ ফুটে উঠেছে এই সাজগোজে।
পুরনো দিনের ফ্যাশনের কথা মনে করিয়ে দিয়েছে ফালগুনী শেন পিককের ডিজাইন করা সোনালি সিল্কের কানজিবরম শাড়ি ও কর্সেট। চোখে ও ভ্রুতে আইলাইনার আর মাসকারা। ঠোঁটে গোলাপি লিপস্টিক। মিলিয়ন ডলারের নিটোল সৌন্দর্য বোধহয় একেই বলে!
সামনে থেকে দেখলে কঙ্গনার স্টাইল জ্ঞানের তারিফ না করে উপায় নেই। কীভাবে সবার নজর কাড়তে হয় তা খুব ভালো বোঝেন তিনি। এজন্যই বলিউডের অন্যতম ফ্যাশন ডিভা বলা যায় ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে।
কড়া পানীয়র ব্র্যান্ড গ্রে গুসের প্রতিনিধি হিসেবে কানসৈকতে এসেছেন কঙ্গনা। এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো কানে এলেন তিনি। শনিবার পর্যন্ত দক্ষিণ ফরাসি উপকূলে দেখা যাবে তাকে। কান উৎসবের জন্য ১০ দিনে পাঁচ কেজি ওজন কমিয়েছেন তিনি। এজন্য জিমে ব্যাপক ঘাম ঝরাতে হয়েছে তাকে।
‘পাঙ্গা’ ছবিতে কাবাডি খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ের জন্য ওজন বাড়াতে হয়েছিল কঙ্গনাকে। এই ছবিসহ নিজের নতুন কাজ, ‘মনিকর্নিকা’র অভাবনীয় সাফল্য, পায়ের তলায় শক্ত মাটি না পাওয়া পর্যন্ত কাঠখড় পোড়ানোর সত্যি গল্প, নতুন প্রজন্মের জন্য পরামর্শসহ বিভিন্ন বিষয়ে ভারতীয় প্যাভিলিয়নে কথা বলেন তিনি।
দেখুন ভিডিওতে:

ফ্রান্সের কান শহরের পালে দে ফেস্তিভাল ভবনে গত ১৪ মে উৎসবের ৭২তম আসরের উদ্বোধন হয়। সাগরপাড়ে এই বৈশ্বিক আসর চলবে আগামী ২৫ মে পর্যন্ত।

/এমএম/

লাইভ

টপ