প্রিয়াঙ্কার মাথার ওপর ছাতা ধরেন নিক (ভিডিও)

Send
জনি হক, কান (ফ্রান্স) থেকে
প্রকাশিত : ১৬:৪৯, মে ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০২, মে ১৯, ২০১৯

বাংলা ট্রিবিউন প্রতিবেদকের সেলফিতে নিক-প্রিয়াঙ্কাকানের আয়োজকরা প্রতিদিন আগেভাগে জানিয়ে দেন, বিকাল থেকে রাত অবধি লালগালিচায় কারা হাঁটবেন।
শনিবার (১৮ মে) উৎসবের পঞ্চম দিন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার নামটা দেখে মনে মনে ভাবলাম, তাকে বাগে পাওয়ার সুযোগটা মিস করা যাবে না!
প্রেস রুম থেকে লালগালিচায় চোখ রাখছিলাম, প্রিয়াঙ্কা কখন আসেন। তার সঙ্গে হাজির হয়ে চমকে দিলেন মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস। দু’জনই পরেছেন সাদা পোশাক।
তাদের দেখে ঠাঁয় দাঁড়িয়ে থাকলাম পালে দে ফেস্তিভাল ভবনের এন্ট্রি দে আর্টিস্টসের ফটকের সামনে। ‘দ্য বেস্ট ইয়ারস অব অ্যা লাইফ’ ছবির গালা স্ক্রিনিংয়ের লালগালিচায় হেঁটেছেন তারা।
ধীরে ধীরে প্রিয়াঙ্কা ও নিক এগিয়ে যেতে থাকলেন ঝাঁ-চকচকে গাড়ির দিকে। বাইরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। গাড়ি নিয়ে আসা হচ্ছে। তারা সামনে দাঁড়িয়ে। একটুখানি ফুরসত পেয়ে যাওয়ায় প্রিয়াঙ্কাকে পেছন থেকে ডাক দিলাম। তিনিও মুচকি হেসে মোবাইল ফোনে তাকালেন। তার সঙ্গে নিকও। সেলফি হয়ে গেলো!
খুব বেশি মেকআপ করেননি প্রিয়াঙ্কা। তবুও তাকে দেখে মুগ্ধতা ছড়ায়। চুলগুলো পেছনে ঝুঁটি বাঁধা। সুইস অলঙ্কার প্রতিষ্ঠান চপার্ডের ডিজাইন করা হীরার নেকলেস ও কানের দুল সাবেক এই বিশ্বসুন্দরীর শোভা বাড়িয়েছে নিঃসন্দেহে। লেবানিজ ফ্যাশন ডিজাইনার জিওর্জেস হোবেইকার স্টুডিও থেকে সূক্ষ্ম পাতলা কাপড়ের কাঁধখোলা গাউন বেছে নিয়েছেন তিনি।
প্রিয়াঙ্কার মাথার ওপর ছাতা ধরেন নিকনিক পরেছেন সাদা স্যুট। এন্ট্রি দে আর্টিস্টসের সামনে গাড়ি আসতেই প্রিয়াঙ্কার মাথার ওপর ছাতা ধরে এগিয়ে নিলেন তিনি। লালগালিচায়ও একই দৃশ্য চোখে পড়েছে। দক্ষিণ ফরাসি উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছিল বলে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের সিঁড়িতে ওঠার সময় প্রিয়াঙ্কার মাথার ওপর ছাতা ধরেন নিক। বউয়ের লম্বা পোশাকটা লালগালিচায় গুছিয়ে দিতে একবার হাত বাড়ালেন দেখলাম।
কানসৈকতে প্রিয়াঙ্কার পাশে ছায়ার মতো থেকেছেন নিক। এমন স্বামী সব মেয়েরই পছন্দ। তারা হাতে হাত রেখে হেঁটেছেন। হাসিতে গড়াগড়ি খেয়েছেন! দেখে বোঝা গেছে, সময়টা বেশ উপভোগ করেছেন। এই তারকা দম্পতির উপস্থিতি জাদুর মতো লালগালিচায় চোখ আটকে রেখেছিল সবার।
লালগালিচায় প্রিয়াঙ্কা-নিকএবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে অফিসিয়ালি এলেন প্রিয়াঙ্কা। গত ১৬ মে ‘ফাইভবি’ প্রামাণ্যচিত্রের প্রচারণায় ইতালিয়ান ফ্যাশন ডিজাইনার রবার্তো কাভালির ঝিলমিল করা গাউন পরে কানের লালগালিচায় ধরা দেন তিনি। এরপর কানে পৌঁছান নিক জোনাস। শুক্রবার (১৭ মে) চপার্ডের পার্টিতে বেশ ঝলমলে লেগেছে তাদের। তারা উঠেছেন মার্টিনেজ হোটেলে। শনিবার (১৮ মে) লালগালিচা মিশন শেষে হোটেলে ফিরে পিৎজা খেয়েছেন দু’জনে।
হোটেলে ফিরে পিৎজা খাচ্ছেন দু’জনেআমেরিকান টিভি শো ‘কোয়ান্টিকো’র সুবাদে বলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক খ্যাতি এসেছে প্রিয়াঙ্কার মুঠোয়। অস্কার, এমি অ্যাওয়ার্ড, মেট গালা ও নিউ ইয়র্ক ফ্যাশন উইকে তিনি এখন নিয়মিত মুখ। লালগালিচায় ভক্ত-দর্শককে তাক লাগিয়ে দিতে বরাবরই সফল ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী। কানেও ব্যতিক্রম হয়নি।

/এমএম/

লাইভ

টপ