X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ঈদের ছয় দিন তাদের ঝগড়া!

বিনোদন রিপোর্ট
২০ মে ২০১৯, ১৪:৫০আপডেট : ২০ মে ২০১৯, ১৫:২৭

ঝগড়া চলছে  নাটকের দৃশ্যে সজল, শামীম ও নদী রাস্তা, মার্কেট, বাসা- যেখানেই হোক চলে সজলের ঝগড়া। অনেক সময় এটি ঘটে নাদিয়া নদীর সঙ্গেও। এটা করার জন্য কখনও নাকি তাদের কারণ লাগে না। নতুন নাটক ‘ঝগড়া চলছে’-এ এভাবেই ঈদের ছয়দিন ঝগড়া করতে দেখা যাবে তাদের।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি নির্মাণ করেছেন নাজমুল রনি। আর নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, নাদিয়া নদী, শামীম হাসান সরকার, তাসনুভা তিশা, পীরজাদা হারুন, অনুভব আহসান কবির, অনন্যা, কৃত্তিকাসহ অনেকে।

শফিকুর রহমান শান্তনু জানান, এটি একটি রোমান্টিক নাটক। ঈদের প্রথম দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যন্ত রাত সাড়ে ৯টায় নাটকটি প্রচার হবে এসএ টিভিতে।

‘ঝগড়া চলছে’ নাটকের গল্পে দেখা যাবে, ‘সাহস ও তমাল দুজন বন্ধু। সাহস হচ্ছে ঝগড়াটে স্বভাবের ছেলে। ঝগড়ার কারণে তার ছয়বার ছয় মেয়ের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয়। তমাল তাকে ফিলোসফার হিসেবে মানে। সে বলে, আমরা সবসময় শুনি, গার্লফ্রেন্ড প্যারা দেয়। কিন্তু তোকে গার্লফ্রেন্ড প্যারা দেয়, এমন বলতে শুনিনি। উল্টো তোর সাবেক গার্লফ্রেন্ডদের বলতে শুনেছি, তুই ওদের প্যারা দিয়েছিস। এ ধরনের কথায় সাহস খুব গর্ববোধ করে। তার মতে, এটাই হচ্ছে আসল পুরুষের ধর্ম। শুধু প্রেমিকা নয়, তমালের সঙ্গেও নিয়মিত ঝগড়া হয় সাহসের!

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!