X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

চম্পাকে ভেবে টেলিছবির পাণ্ডুলিপি

বিনোদন রিপোর্ট
২২ মে ২০১৯, ১৩:৪৩আপডেট : ২২ মে ২০১৯, ১৬:৩৮

একটি দৃশ্যে চম্পা চিত্রনায়িকা চম্পাকে কেন্দ্র করে তৈরি হয়েছে একটি বিশেষ টেলিছবি। ‘অভাগিনী মা’ শিরোনামের এ কাজটি তৈরি করেছেন গোলাম হাবিব লিটু।
চম্পা এখানে একজন দুঃখী মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মানস পালের লেখা এ টেলিছবিটি প্রচার হবে ২৪ মে বিকাল ২টা ৪৫ মিনিটে চ্যানেল আইতে।
চম্পা ছাড়াও এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া, জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ।
টেলিছবিটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, রিনি ও নীল দুই বন্ধু। শহরের দুজন যুবক-যুবতী। মর্জিনা (চম্পা) নামের এক মহিলাকে খুঁজে চলেছে তারা। এজন্য শহর থেকে গ্রামে প্রথমবার যাওয়া তাদের। কেন এই মহিলাকে খুঁজছেন তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না। নীলের কোনও প্রশ্নের জবাবও দেয় না রিনি। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পাওয়া যায়।
আরেকটি দৃশ্যে চম্পা ও শবনম ফারিয়া মর্জিনাকে (চম্পা) বলে ‘ইচ্ছে পূরণ’ নামের এক এনজিও থেকে তারা এসেছে। যার কাজ বাংলাদেশের প্রত্যেকটা গ্রামে গিয়ে একটা করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা। মর্জিনার যেন খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। কারণ, কখনোই সে ভাবেনি তার জীবনে এমন সৌভাগ্য এসে ধরা দেবে। কিন্তু সময় পার হওয়ার সাথে মর্জিনার স্বপ্নগুলো রহস্যে রূপ নিতে থাকে।
পরিচালক গোলাম হাবিব লিটু বলেন, ‘চম্পা আপাকে ভেবেই আমরা পুরো চিত্রনাট্যটি তৈরি করি। আমরা চেয়েছি উনার অভিনয় প্রতিভাকে কাজে লাগাতে। কারণ, আমাদের দেশে এই বয়সের অভিনয়শিল্পীদের ভেবে খুব একটা কাজ হয় না।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার