‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুবাই মিশন শেষ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২২:০২, মে ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:১০, মে ২৩, ২০১৯

দুবাইয়ে শুটিংয়ের ফাঁকে উটের পিঠে ফজলুর রহমান বাবুমধ্যপ্রাচ্যের অন্যতম আকর্ষণীয় শহর দুবাইয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং সম্পন্ন করে দেশে ফিরেছে পুরো ইউনিট। এর মাধ্যমে ব্যয়বহুল এ ছবিটির দৃশ্যধারণ পুরোপুরিভাবে শেষ হলো।
দুবাইয়ের প্রায় ১৬টি মনোরম লোকেশনে পাঁচ দিনব্যাপী এই শুটিং কার্যক্রম চলে। গত ১৪ মে থেকে শুরু হয় দৃশ্যায়ন, চলে ১৮ মে পর্যন্ত বলে জানালেন এর নির্মাতারা।  
দুবাইয়ে অংশ নেন আরিফিন শুভ, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ আরও দু’জন জনপ্রিয় অভিনেতা। এছাড়াও কয়েকজন প্রবাসী বাংলাদেশি ও আরবিয় অভিনেতাকে দেখা যাবে সিনেমাটির দুবাইয়ের অংশে।
আরিফিন শুভ বলেন, ‘মরুভূমিতে অনেক প্রতিকূলতা উপেক্ষা করে শুটিং করাটা ছিল আমাদের জন্য দুঃসাধ্য। তবে  দর্শকরা এই দৃশ্যগুলো উপভোগ করতে পারেন, তা ভেবেই কাজটি শেষ করেছি। আমি নিজেও আমাদের দেশীয় সিনেমায় এরকম কিছু মুহূর্ত বিনির্মাণে আত্মনিয়োগ করতে পেরে আনন্দিত।’
পরিচালক সানী সানোয়ার জানান, চলতি বছরই ছবিটি প্রেক্ষাগৃহে আসবে।
ছবিটির ডামি পোস্টারে সাদিয়া নাবিলা‘মিশন এক্সট্রিম’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার। তারসঙ্গে যৌথ পরিচালক হিসেবে আছেন ফয়সাল আহমেদ।
উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। আর ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা।

/এম/এমএম/

লাইভ

টপ