একসঙ্গে আবারও প্রথম!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৩, মে ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩১, মে ২৪, ২০১৯

শফিক তুহিন ও ইমরানপ্রথম একবারই হয়। কিন্তু আবারও একসঙ্গে ‘প্রথম’ কাজ করলেন সময়ের দুই জনপ্রিয় মুখ শফিক তুহিন ও ইমরান।
ইমরান জানালেন, জীবনের প্রথম মৌলিক গানটি তিনি গেয়েছেন শফিক তুহিনের কথা-সুরে। ২০০৮ সালে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‌‘সেরা কণ্ঠ’র মৌলিক রাউন্ডের জন্য সেই গানটি রেকর্ড হয়।
এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি ইমরানকে। অডিও আর চলচ্চিত্রের অসংখ্য মৌলিক গান কণ্ঠে তুলে ছুটছেন তীরবেগে।
মাঝে তার গাওয়া অন্যতম আলোচিত গান ‘বলতে বলতে চলতে চলতে’। যে গানটির সফলতা ইমরানের ক্যারিয়ারে নতুন বাঁক বদল ঘটিয়েছে। কাকতাল হলেও সত্যি, সেই গানটির গীতিকার ছিলেন শফিক তুহিন।
ইমরানের ভাষায়, ‘তুহিন ভাই আমার জন্য বরাবরই শুভবার্তা বহন করেন। তার লেখা-সুরে প্রথম মৌলিক গান গাইলাম জীবনের শুরুতে। এরপর ক্যারিয়ারের প্রথম সর্বোচ্চ হিট গানটিও পেলাম তার কথায় আমার সুরে। সেই ধারাবাহিকতায় আবারও আমরা একটি কাজ করলাম। এটাও আমাদের একসঙ্গে প্রথম কাজ। আশা করছি এটিও নতুন মাইলফলক তৈরি করবে চলতি পথে।’
মূল খবরটি হলো, শফিক তুহিনের কথা-সুরে এবারই প্রথম চলচ্চিত্রের গান গাইলেন ইমরান।
জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার জন্য রেকর্ড হলো গানটি। এতে ইমরানের সহশিল্পী হিসেবে আছেন স্বরলিপি। গানের শিরোনাম ‘তুই ছাড়া আপন কেহ নাই’।
শফিক তুহিন জানান, এরইমধ্যে গানটির শুটিং হয়েছে তুরস্কে। যাতে ঠোঁট মিলিয়েছেন শাকিব খান ও বুবলী।
শফিক তুহিন বলেন, ‘আমি আর ইমরান এবার চলচ্চিত্রের জন্য গান করলাম। একসঙ্গে প্লেব্যাকে কাজ করার আক্ষেপ আমাদের মধ্যে ছিল। এবার সেটি পূর্ণতা পেলো। ভালো একটি গান হয়েছে। ইমরানকে মাথায় নিয়েই গানটি তৈরি করি। ও গেয়েছেও চমৎকার। শুটিংও হয়ে গেছে চলতি সপ্তাহে। আশা করছি ভালো কিছুই হতে যাচ্ছে।’
দেশবাংলা প্রযোজিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ঈদুল আজহায়।
এদিকে রোজার ঈদ উপলক্ষে ২৩ মে অন্তর্জালে উন্মুক্ত হয়েছে ইমরানের গানচিত্র ‘কে তোমাকে এত ভালোবাসতে পারে’। আহমেদ রিজভীর কথায় গানটির সুর-সংগীত করেছেন কিশোর দাস। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এটি প্রকাশ করেছে সাউন্ডটেক।
গানটির ভিডিও:

/এমএম/এমওএফ/

লাইভ

টপ