X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

সিএমভি’র ব্যানারে ১০ তারকার ১০ নাটক!

বিনোদন রিপোর্ট
৩০ মে ২০১৯, ১৪:২৯আপডেট : ৩০ মে ২০১৯, ১৭:০১

সিএমভি’র ব্যানারে ১০ তারকার ১০ নাটক! অডিও গান আর মিউজিক ভিডিও তো থাকছেই, এবারের ঈদ উৎসবের বাড়তি চমক হিসেবে সিএমভি’র ব্যানারে থাকছে তারকাবহুল ১০ নাটকের চমক!
এসব নাটকে অভিনয় করেছেন সময়ের সবচেয়ে জনপ্রিয় ১০ জন তারকা শিল্পী। এরমধ্যে রয়েছেন অপূর্ব, মেহজাবীন, আফরান নিশো, তানজিন তিশা, জোভান, টয়া, নাদিয়া, ইরফান সাজ্জাদ, সাফা কবির ও তৌসিফ মাহবুব।

সিএমভি সূত্র জানায়, ঈদের দিন থেকে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটকগুলো। এরমধ্যে রয়েছে সাজ্জাদ সনির পরিচালনায় ‘খুঁজি তোমায়’। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। ‘তুমি ভালো থেকো’ নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।
জোভান ও টয়ার নাটক ‘৪২’। এটি নির্মাণ করেছেন রাইসুল তমাল। অপূর্ব-মেহজাবীনের নাটক ‘মেঘের বাড়ি যাবো’ নির্মাণ করেছেন বি ইউ শুভ।
সজীব মাহমুদের ‘ফুলপুর ব্রিজ’-এ অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির। জোভান ও শার্লিন ফারজানাকে নিয়ে এহসানুল হক নির্মাণ করেছেন ‘চিলেকোঠার বাদশাহ’। ‘এক ব্যাগ টাকা’য় দেখা যাবে আ খ ম হাসান ও নাদিয়া আহমেদকে। এটি নির্মাণ করেছেন সজীব চিশতী।
এর বাইরেও সিএমভি’র ব্যানারে প্রকাশ পাচ্ছে ভিকি জাহেদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছায়া’। এতে অভিনয় করেছেন জোভান ও মুন।
সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এই নামগুলোর বাইরে আরও কিছু নাটক যুক্ত হবে আমাদের ঈদ আয়োজনে। ঈদ আনন্দের সাতদিনই ধারাবাহিকভাবে এগুলো প্রকাশ করবো। আমরা চাই দর্শক শ্রোতারা শুদ্ধ বাংলা গানের পাশাপাশি বৈচিত্র্যপূর্ণ নাটকেও নিজেদের আনন্দ সময় খুঁজে পাক সিএমভি’র মাধ্যমে।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!