X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

এক্স-মেন সিরিজের নতুন ছবি ‘ডার্ক ফিনিক্স’ ঢাকায়

বিনোদন রিপোর্ট
০২ জুন ২০১৯, ১৭:১৭আপডেট : ০২ জুন ২০১৯, ১৭:৩০

এক্স-মেন সিরিজের নতুন ছবি ‘ডার্ক ফিনিক্স’ ঢাকায় এক্স-মেন ভক্তদের জন্য সুখবর! ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’ ঝড়ের পর এবার আসছে মার্ভেল কমিকসের ‘ডার্ক ফিনিক্স’।
আগের ছবির ধুন্ধুমার সাফল্যের পর থেকে দর্শকদের অপেক্ষা শুরু হয় পরবর্তী সিক্যুয়ালের। সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে ৭ জুন। এ দিন বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘ডার্ক ফিনিক্স’। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে ছবিটি দেখতে পারবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।
তুমুল জনপ্রিয় এক্স-মেন সিরিজের ১২তম কিস্তি ‘ডার্ক ফিনিক্স’। ছবিটির প্রযোজনা ও পরিবেশক সংস্থা টুয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স ফিল্ম। পরিচালনা করেছেন সাইমন কিনবার্গ। ছবির বিভিন্ন চরিত্রে আছেন জেমস ম্যাকাভয়, মাইকেল ফ্যাসবেন্ডার, জেনিফার লরেন্স, নিকোলাস হল্ট, সোফি টার্নার, টাই সেরিডান, আলেক্সান্দ্রা শিপ, কোডি ম্যাকফি, ইভান পিটারস, জেসিকা চেস্টাইনসহ আরও অনেকে।
এক্স-মেনের মহাজগতে অ্যাপোক্যালিপস ছিলেন প্রথম ও সবচেয়ে শক্তিধর আবির্ভাব। সভ্যতার শুরু থেকে তাকে দেবতা হিসেবে পূজা করা হতো। অন্যদের সমস্ত শক্তি তার মধ্যে সঞ্চিত ছিল। ফলে তিনি হয়ে ওঠেন অমর, অপরাজেয়। কয়েক হাজার বছরের নিদ্রা থেকে জেগে ওঠার পর জগতের পরিস্থিতি দেখে বিভ্রম কাটল তার। গড়ে তুললেন মিউট্যান্ট নামে পরিচিত শক্তিধরদের নিয়ে এক বাহিনী।

এমন কাহিনি ছিলো আগের পর্বে। এবারের পর্বে খল নায়িকা লিলান্ড্রার ভূমিকায় অভিনয় করেছেন জেসিকা চ্যাসটেইন। যিনি ডার্ক ফিনিক্স খুঁজে বন্দি করার ফন্দি আঁটেন। এবারের পর্বে কেভিয়ারের সবচেয়ে বিশ্বস্ত শিষ্য ফিনিক্স অত্যন্ত শক্তিধর। টেলিপ্যাথিক ক্ষমতাধর জিন গ্রে-কে ফিনিক্স নামের কসমিক শক্তি পান করানো হয়। যার ফলে অসীম শক্তিধর জিন গ্রে তার ব্যক্তিত্ব হারিয়ে বাধা হয়ে দাঁড়ান এক্স-মেনদের বিরুদ্ধেই।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’