X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

২০৩ হলে ‘পাসওয়ার্ড’, অন্য দুটি আগের অবস্থানেই

বিনোদন রিপোর্ট
১৪ জুন ২০১৯, ০০:০৩আপডেট : ১৪ জুন ২০১৯, ১৯:৪৪

নোলক, আবার বসন্ত ও পাসওয়ার্ড ছবির শিল্পীরা এবারের ঈদে প্রেক্ষাগৃহে তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছিল। দ্বিতীয় সপ্তাহে (১৪ জুন থেকে) এসে ডাবল সেঞ্চুরি করলো শাকিব খান ও মো. ইকবাল প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’।
এটি ১৮০ থেকে বেড়ে ২০৩টি হলে যাচ্ছে। অন্যদিকে সাকিব সনেটের ‘নোলক’-এর একটি হল বৃদ্ধি পাচ্ছে। কমছে অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’-এর একটি প্রেক্ষাগৃহ।

ইকবাল ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের বিষয়ে বলেন, ‘আমরা জানতাম দর্শক এটি গ্রহণ করবেন। এটি সুপারস্টার শাকিব খানের চলচ্চিত্র। চলতি সপ্তাহে আমাদের হল-সংখ্যা ২০৩টি থাকছে।’

অন্যদিকে ‘নোলক’-এর বিষয়ে দুটি গুরুত্বপূর্ণ ঘটনা আছে। সাকিব সনেট বলেন, ‘‘বলাকা হলে শাকিব খানের ‘নবাব’ ছবি সর্বশেষ চলেছে। এবার সেখানে এলো ‘নোলক’। এছাড়া গত সপ্তাহে চট্টগ্রামের অন্যতম মাল্টিপ্লেক্স থিয়েটার সিলভার স্ক্রিনে বন্ধ করা হয়েছিল ‘নোলক’ ছবিটি। দর্শকদের চাপে এখানে আবার উঠছে ছবিটি।’

অনন্য মামুন জানান, আগের মতোই সিনেপ্লেক্সগুলোতে চলবে ‘আবার বসন্ত’ ছবিটি। গত সপ্তাহে ৭টি প্রেক্ষাগৃহে চললেও এখন ৬টি হলে চলবে। বলাকা হলে ‘আবার বসন্ত’-এর জায়গায় চলতি সপ্তাহে এসেছে ‘নোলক’।

ছবি পরিচিতি-
পাসওয়ার্ড:
পরিচালনা করেছেন মালেক আফসারী। অভিনয়ে আছেন শাকিব খান, শবনম বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, লিংকন ও আকাশ।
ছবির গল্পটি অনেকটাই এমন, রুদ্র আর পাঁচটা ছেলের মতো স্বাভাবিক জীবনযাপন করছিল। কিন্তু আন্ডারওয়ার্ল্ডের ডন ভিক্টর বাধা হয়ে দাঁড়ায় রুদ্রর জীবনে। ভিক্টরের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড জেনে ফেলে রুদ্র। আর সেটা উদ্ধার করতে মরিয়া হয়ে ওঠে সে।
ছবিটি দেশের ২০৩টি প্রেক্ষাগৃহে থাকছে।

নোলক:
সাকিব সনেট টিমের পরিচালনায় আলোচিত এই ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, তারিক আনাম খান, রজতাভ দত্ত প্রমুখ।
সংগীত পরিচালনা করেছেন জে কে মজলিশ, আহম্মেদ হুমায়ূন ও স্যাভি।
‘নোলক’-এর গল্পের ধাঁচ এমন- শাওন ও কাজলা চাচাতো ভাই-বোন। ছোটবেলা থেকে দুজনের মধ্যে ঝামেলা লেগেই আছে। দুই পরিবার সেটা মেটাতে ব্যস্ত। কিন্তু একসময় শাওন ও কাজল একে অপরের প্রেমে পড়ে যায়। তারা ভেবেছিল পরিবার স্বাভাবিকভাবেই এই সম্পর্ক মেনে নেবে। কিন্তু না, করুণ পরিণতি অপেক্ষা করছিল শাওন ও কাজলের জীবনে। ৭৮টি হলে চলবে এটি।


আবার বসন্ত:
তারিক আনাম খান ও স্পর্শিয়াকে জুটি করে ভিন্ন ধারার ছবি নির্মাণ করেছেন অনন্য মামুন। ছবির সংগীত পরিচালনা করেছেন অধ্যয়ন।
এর গল্পে দেখা যাবে- বিপত্নীক বাবা সন্তানের জন্য জীবনের বড় একটা সময় ব্যয় করে ফেলেছেন। সন্তানকে ভালো স্কুলে পড়ানো, ক্যারিয়ার গড়ে দেওয়া, সুন্দর একটি পরিবার গঠনে সহায়তা করতে করতেই চলে যায় জীবনের অনেক বসন্ত। কিন্তু শেষ সময়ে পাশে থাকে না সেই সন্তান। আবার বসন্তের খোঁজে নতুন সম্পর্কে জড়ায় সেই বাবা।
এমনই এক অসহায়ত্বের গল্প নিয়ে ‘আবার বসন্ত’। ছবিটি দেশের ৬টি প্রেক্ষাগৃহে থাকছে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং