X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

আগে শুটিং, পরে মহরত!

বিনোদন রিপোর্ট
১৭ জুন ২০১৯, ১৪:৪৪আপডেট : ১৭ জুন ২০১৯, ১৬:৫৩

শুটিং সেটে জাকির হোসেন রাজু, শাকিব খান, শফিক তুহিন ও বুবলী ফোনের ওপারে পরিচালক জাকির হোসেন রাজু। ফোন ধরেই বললেন, ‌ ‘এখন শটের মধ্যে আছি। ১০ মিনিট পর ফোন দিচ্ছি।’  যখন এ কথোপকথন শুরু, তখন সময়টা দুপুর ১টা (১৭ জুন)। কয়েক ঘণ্টা বাদেই নতুন ছবি ‘মনে মতো মানুষ পাইলাম না’-এর মহরত।

ছবিটি নিয়ে গতকাল ১৬ জুন সেট ফেলা হয়েছে বিএফডিসিতে। সেখানেই চলছে এর কাজ। আর আজ ঢাকা ক্লাবে হবে ছবিটির মহরত।
পরিচালক নাকি নির্দিষ্ট শিডিউলের মধ্যে কাজ শেষ করতে চাইছেন। তাই মহরতের আগেই শুরু হয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত এ ছবির কাজ।
জাকির হোসেন রাজুর ভাষ্যটা এমন, ‘রোজার মধ্যে দুই দিন কাজ করেছিলাম। আর গতকাল থেকে কাজ চলছে। ১৬, ১৭ ও ১৮ জুন এটি চলবে। আমার কাজ হলো নির্দিষ্ট সময়ের মধ্যে এটি প্রযোজকের হাতে তুলে দেওয়া। সে অনুযায়ী কাজ চলছে। আর আনুষ্ঠানিকতার জন্য মহরতটা আজ হবে।'

২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। পরে কোনও এক বিশেষ কারণে ছবিটির শুটিং হয়নি। তবে এবার সেই আশঙ্কা থাকছে না। কারণ, বুবলীকে নিয়ে শুটিং শুরুর পরই হতে যাচ্ছে এর মহরত!

 অপুর স্থলাভিষিক্ত হয়েছেন বুবলী। এবারের গল্পেও কিছুটা পরিবর্তন আনা হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। 

এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গান দুটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী রাশেদ।
শাকিব খানকে নিয়ে আগেও সিনেমা নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। এগুলোর মধ্যে আছে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’।

অন্যদিকে এর মাধ্যমে আবারও চলচ্চিত্রে জুটি বাঁধলেন শাকিব খান ও বুবলী। সর্বশেষ তারা ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা