অক্টোবরে পর্দায় আসছে স্টার সিনেপ্লেক্সের নতুন চলচ্চিত্র

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:২৬, জুন ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৯, জুন ২৬, ২০১৯

রাজ ও সুনেরাসার্ফিং নিয়ে দেশের প্রথম চলচ্চিত্রটির ইংরেজি নাম ‘ডেয়ার টু সার্ফ’। ২০১৮ সালের অক্টোবরে এর শুটিং শুরু হয়। একেবারে ভিন্ন প্রেক্ষাপটে সৈকতের এই খেলা নিয়ে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহ।
ইতোমধ্যে শেষ হয়েছে এর কাজ। আগামী অক্টোবরে দেশের প্রেক্ষাগৃহগুলোতে এটি মুক্তি পাবে বলে জানালো প্রতিষ্ঠানটি।
এর আগে ছবিটি ইংরেজি নামে পরিচিত হলেও বাংলা নামটি এখনও জানায়নি চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ। এবার এটি ঘোষণা করা হচ্ছে। পাশাপাশি প্রকাশ করা হবে এর পোস্টার ও ট্রেলার।

আগামী ২০ জুন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এটি করবে স্টার সিনেপ্লেক্স। তানিম রহমান অংশুর পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন শরিফুল রাজ ও মডেল সুনেরা।

পুরো আয়োজনটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিপণন) মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘চলচ্চিত্রটির বিষয়বস্তুর মতোও বাংলা নামে ভিন্নতা থাকবে। আমরা চেষ্টা করেছি সার্ফিং নিয়ে কিছু সংগ্রামী ছেলেমেয়ের কথা গল্পের মাধ্যমে তুলে আনতে। চলতি সপ্তাহ থেকেই চলচ্চিত্রটির অনলাইন প্রচারণা শুরু হচ্ছে। আগামী অক্টোবরে এটি মুক্তি পাবে।’

ইতোমধ্যে ছবিটির আন্তর্জাতিক একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় এসেছে। সেখানে দেখা যাচ্ছে, সাগর পাড়ে একটি মেয়ে খালি পায়ে বালিতে হেঁটে এগিয়ে আসছেন। তার হাতে সার্ফিং বোট। মেয়েটির পরনে লাল বেনারসি শাড়ি। পুরোপুরি বিয়ের সাজে সেজেছেন। তার চোখে মুখে কী যেন আকাঙ্ক্ষা! 

/এম/এমওএফ/

লাইভ

টপ