X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

তুরস্কের বোদরুম শহরে হলো নুসরাতের বিয়ে

বিনোদন ডেস্ক
২০ জুন ২০১৯, ১৪:৫৬আপডেট : ২০ জুন ২০১৯, ১৬:২২

তুরস্কের বোদরুম শহরে হলো নুসরাতের বিয়ে হয়ে গেল টলিউড নায়িকা নুসরাত জাহানের বিয়ের আনুষ্ঠানিকতা। বর কলকাতার ব্যবসায়ী নিখিল জৈন।
পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান ও নিখিল জৈনের বিয়েটা হয়েছে ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে।
‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় জমকালো আয়োজনের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের কাছের বন্ধু ও আত্মীয়রা।
নুসরাত শাকিব খানের সঙ্গে ‌‘নাকাব’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এছাড়া পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি ছবিতে নিয়মিত অভিনয় করছেন তিনি। গত মে মাসে ভারতের জাতীয় নির্বাচনে অংশ নিয়ে তৃণমূল কংগ্রেসের এমপি হয়েছেন তিনি।
এ কারণে চলচ্চিত্রে সাময়িক ছেদ পড়ে তার। আর নির্বাচনে জয়লাভের পর তার মন জয় করা বন্ধুকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন এই চিত্রনায়িকা।
বিয়ের আগের দিন মঙ্গলবার (১৮ জুন) মেহেদি ও সংগীতসন্ধ্যার আয়োজন করা হয়েছিল। সে সময় সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ।
আর বিয়ের দিন নুসরাত পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা। ছিল ঐতিহ্যবাহী গহনা ও হালকা মেকআপ। বর নিখিল জৈনও একই ডিজাইনারের শেরওয়ানি পরেছেন। গায়ে ছিল সাদা শেরওয়ানি ও পাগড়ি।
এদিকে নুসরাতকে বিয়ের সাজে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার ভক্তরা। ইতোমধ্যে তার ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন এই নায়িকা। ছবি প্রকাশের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন নুসরাত।
অন্যদিকে দেশে ফেরার পর আবার আইনি মতে বিয়ে করবেন তারা। এটি হবে ২৫ জুন। এছাড়াও থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন। আগামী ৪ জুলাই সন্ধ্যায় এটি হবে কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে।
সূত্র: ডিএনএ

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান