কথা রাখলেন শাকিব খান, পেলেন স্বীকৃতিও

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৪২, জুন ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১১, জুন ২৪, ২০১৯

সাইনিং অনুষ্ঠানেনর চিত্রদিন কয়েক আগে শাকিব খান বলেছিলেন, বছরে ৩ থেকে ৪টি ছবি নিজে প্রযোজনা করবেন। আর অন্যদের প্রযোজনায় তার অভিনয় তো থাকছেই।

কিন্তু ২০১৪ সালে তার প্রথম প্রযোজনা ‌‌‘হিরো: দ্যা সুপারস্টার’-এর পর ৫ বছর বিরতি দিয়ে এলো ‘পাসওয়ার্ড’। তাই অনেকেই হয়তো দ্বিধায় ছিলেন। তবে সেই দ্বিধা কাটিয়ে দিলেন কিং খান। প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের পক্ষ থেকে একসঙ্গে চারটি ছবির ঘোষণা দিলেন তিনি। সঙ্গে পরিচালকদের সঙ্গে সাইনিং মানি বিনিময়ও করলেন। ২৩ জুন বিএফডিসিতে এটা করা হয়।

এদিকে শাকিবের ইউটিউব চ্যানেল এস কে ফিল্মস পেল সিলভার বাটন। প্রযোজিত ছবিগুলোর কন্টেন্ট দিয়ে এতে সরব ছিলেন এই অভিনেতা।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবির ট্রেলার ও গান দিয়েই বিদ্যুৎ গতিতে সাবস্ক্রাইবার বেড়েছে চ্যালেনটির। ফলে এস কে ফিল্মের ঘরে এলো ইউটিউবের এই সিলভার বাটন স্বীকৃতি। শাকিব জানান, নিয়মিতই তার ইউটিউব চ্যানেলটি কন্টেন্ট প্রকাশ করবে।সিলভার বাটন হাতে বঙ্গবিডির পরিচালক মুশফিকুর রহমান ও শাকিব খান
অন্যদিকে শাকিব খান প্রযোজিত নতুন ছবিগুলো হলো- ‘বীর’, ‘পাসওয়ার্ড ২’, ‘ফাইটার’ ও ‘প্রিয়তমা’। এগুলো নির্মাণ করবেন কাজী হায়াত, মালেক আফসারী, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ। এরমধ্যে ‘বীর’ কাজী হায়াতের ৫০তম ছবি।

২৩ জুন দুপুরে জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে শাকিব খান বলেন, ‘‘চলচ্চিত্র আমাকে নাম, যশ, খ্যাতি ও অর্থ সবই দিয়েছে। চলচ্চিত্রের সুসময়ে আমি অনেক কিছু পেয়েছি। তাই এই দুঃসময়ে আমি চলচ্চিত্রের পাশে থাকতে চাই। ‘পাসওয়ার্ড’ ছবি দিয়ে দর্শকদের বেশ সাড়া পাচ্ছি। এখন যে ছবিটার কাজ করছি, তা শেষ করেই নতুন ছবিগুলোর কাজ শুরু করবো। দর্শকদের যুগোপযোগী ও ইন্টারন্যাশনাল মানের ছবি উপহার দিতে চাই।’’

অনুষ্ঠানে কাজী হায়াত, মালেক আফসারী, বদিউল আলম খোকনের হাতে সাইনিং চেক তুলে দেন শাকিব খান ও এসব ছবির সহ-প্রযোজক ইকবাল হোসেন জয়।

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ