শপথ নিলেন অভিনয় শিল্পীসংঘের নির্বাচিতরা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৫৮, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৭, জুন ২৫, ২০১৯

শপথ নিলেন ‘অভিনয় শিল্পীসংঘ’-এর নবনির্বাচিত সদস্যরা।  সোমবার (২৪ জুন) রাতে সংগঠনটির নিকেতনের কার্যালয়ে এই আয়োজন অনুষ্ঠিত হয়।
২০১৯-২০২০ সালের জন্য নির্বাচিত সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিমসহ বিজয়ী সব সদস্যদের শপথবাক্য পাঠ করান সংঘের এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। এরপর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন শিল্পীসংঘের নেতারা।
নবনির্বাচিত সভাপতি শহীদুজ্জামান সেলিম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘শিল্পীদের চলমান সমস্যা দূর করার পাশাপাশি ‘শিল্পী’ যে একটা পেশা, তার রাষ্ট্রীয় ও সাংবিধানিক স্বীকৃতির জন্য কাজ করবো।’’
এর আগে, গত শুক্রবার (২১ জুন) দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় টিভি অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পীসংঘ’র নির্বাচন। দ্বিবার্ষিক এই নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করছেন ৫১ জন শিল্পী।
এতে সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম জয়লাভ করেন। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান ও আনিসুর রহমান মিলন।
সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।
এছাড়াও নির্বাচিত হন অর্থ সম্পাদক নূর এ আলম, দফতর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল।
নির্বাচিত সাতজন কার্যনির্বাহী সদস্য হয়েছেন যথাক্রমে নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ