মাঠ থেকে ছুটে গেলেন বাইকের টানে! (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫৬, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৬, জুন ২৫, ২০১৯

বাংলাদেশ ও আফগানিস্তান ম্যাচে নায়ক ফেরদৌসের সঙ্গে পিয়ামডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল এখন অবস্থান করছেন যুক্তরাজ্যে। বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচেই তিনি থাকছেন মাঠের কিনারে, কথা বলছেন চলমান ম্যাচের খেলোয়াড়, দেশের তারকা শিল্পী ও দর্শকদের সঙ্গে।
গাজী টিভিসহ দেশের বেশক’টি সংবাদমাধ্যমে সেখান থেকে বিশ্বকাপের সরাসরি আপডেট জানাচ্ছেন তিনি।
নিয়মিত সেই কাজের বাইরে এবার তাকে দেখা গেল খানিক অন্য আবহে। জানেন হয়তো, পিয়ার রয়েছে বাইকপ্রীতি। চালাতেও জানেন বেশ। সেই সূত্রে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন অনেক দিন হলো।
যুক্তরাজ্যের ইয়ামাহা শো-রুমে পিয়া জান্নাতুলতারই প্রতিচ্ছবি মিলেছে পিয়া জান্নাতুলের চলমান যুক্তরাজ্য সফরে। ২৪ জুন বাংলাদেশের আফগানিস্তান জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ থেকে সোজা ছুটে গেলেন সাউদাম্পটন সিটিতে অবস্থিত ইয়ামাহার ক্রিসেন্ট শোরুমে। সেখানে ঘুরে ঘুরে ভিডিও বার্তার মাধ্যমে বিভিন্ন মডেলের দৃষ্টিনন্দন বাইকগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দেন দর্শক-ভক্তদের। দেখে মুগ্ধ হন নিজেও। আগ্রহ প্রকাশ করেন চালিয়ে দেখার।
পিয়া বললেন, ‘আমি বাইক চালানো শিখেছি ইয়ামাহা আর ওয়ান ফাইভ দিয়ে, ঢাকায়। তখন মনে হতো সেটি অনেক হেভি বাইক। কিন্তু এখানে এসে মনে হলো, ওটা কিছুই না। এখানে এক একটি বাইক দেখি এক দেড় হাজার সিসি’র! দেখে চালাতে ইচ্ছে করছে খুব। কিন্তু বিশ্বকাপ শেষ হওয়ার আগে চালানোর রিস্ক নেবো না। তবে খেলা শেষ হলে অবশ্যই এই বাইকগুলো থেকে দুই একটি চালিয়ে দেখবো। কারণ, বাইক আমার সবচেয়ে ফেভারিট রাইড।’
যুক্তরাজ্যের ইয়ামাহা শোরুমে পিয়া জান্নাতুলের ভিডিও:

/এমএম/এমওএফ/

লাইভ

টপ