X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

মুটিয়ে যাওয়ায় বাদ পড়লেন রাধিকা আপ্তে!

বিনোদন ডেস্ক
২৮ জুন ২০১৯, ১৮:১৩আপডেট : ২৮ জুন ২০১৯, ১৮:২৬

রাধিকা আপ্তে বলিউডে প্রথা ভাঙা ছবির তালিকায় ‘ভিকি ডোনার’ অন্যতম। এর মাধ্যমে আয়ুষ্মান খুরানা ও ইয়ামি গৌতমের অভিষেক হয়। তবে ছবিটির জন্য প্রথম পছন্দ ছিলেন রাধিকা আপ্তে।
কিন্তু মুটিয়ে যাওয়ার কারণে পরে বাদ পড়েন তিনি। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী নিজেই এটা জানিয়েছেন সম্প্রতি।
নেহা ধুপিয়ার আলাপচারিতার অনুষ্ঠানে রাধিকা দাবি করেন, মাত্রাতিরিক্ত ওজনের কারণে ‘ভিকি ডোনার’ (২০১২) থেকে বাদ পড়তে হয় তাকে। এ সময় তার পাশে বসা ছিলেন আয়ুষ্মান। নেহা ধুপিয়ার অনুষ্ঠানের ফাইনাল পর্বে অতিথি হিসেবে অংশ নিয়েছেন তারা।
ভারতীয় পত্রিকা মিড ডে’র এক প্রতিবেদনে রাধিকার বরাত দিয়ে বলা হয়েছে, “এক মাসের জন্য বেড়াতে দেশের বাইরে গিয়েছিলাম। তখন প্রচুর বিয়ার আর খাবার খেয়েছি। এ কারণে মুটিয়ে যেতে হয়েছে। ‘ভিকি ডোনার’ টিমকে জানিয়েছিলাম, দেশে ফিরে ওজন কমিয়ে ফেলবো। কিন্তু তারা কোনও অনিশ্চয়তার মধ্যে থাকতে চাননি। তাই বাদ পড়লাম।”
এ ঘটনার পর থেকে ডায়েট সম্পর্কে সচেতন হয়ে ওঠেন রাধিকা। তার কথায়, ‘কাজ হাতছাড়া হয়ে গেলে আমাকে তা প্রভাবিত করে না। কিন্তু ওজন বিষয়টা সত্যি আমাকে পীড়া দেয়।’
আয়ুষ্মান ও রাধিকা গত বছর ‘আন্ধাধুন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। ২০১৮ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘প্যাডম্যান’, সাইফ আলি খানের সঙ্গে ‘বাজার’ ও নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’ ছবিতে দেখা গেছে তাকে।
রাধিকা আপ্তে কাজের বেলায় বরাবরই চেনা ছকের বাইরে হাঁটেন। নিজের অভিনীত চরিত্রগুলো প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সাধারণ মেয়েদের ফুটিয়ে তুলেছি পর্দায়। এ ধরনের চরিত্র আমাদের চারপাশে আছে। যারা মূলধারার সিনেমার মতো নাচ-গান নিয়ে পড়ে থাকে না।’
রাধিকার শুরুর দিকের সবচেয়ে আলোচিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র:

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!