X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

প্রিয়াঙ্কাকে বাঁচালেন নিক (ভিডিও)

বিনোদন ডেস্ক
২৯ জুন ২০১৯, ১১:৪৯আপডেট : ২৯ জুন ২০১৯, ১২:০৪

প্যারিসে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন ভালোবাসার শহর প্যারিসে। ‌নিকের ভাই আমেরিকান গায়ক জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারের বিয়ের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তারা।

এর আগেও একবার বিয়ের বন্ধনে জড়িয়েছেন জো-সোফি। এবার ফ্রান্সের রাজধানীতে আরও ধুমধাম আয়োজনে হচ্ছে বিয়ে। মূল আনুষ্ঠানিকতার আগে জোনাস ভ্রাতৃদ্বয় ও তাদের অর্ধাঙ্গিনীরা প্যারিসে দারুণ কিছু সময় উপভোগ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কা-নিক ও জো-সোফির সেইসব মুহূর্তের ছবি ও ভিডিও দেদার দেখা গেছে। এর মধ্যে একটি ভিডিও মনোযোগ কেড়েছে সবার। এতে ফুটে উঠেছে, যেভাবে প্রিয়াঙ্কার ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন নিক। এটি এখন ভাইরাল। 

প্যারিসে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস নিক জোনাস, সোফি টার্নার ও জো জোনাসের সঙ্গে ইয়টে চড়ে সাগরে ভাসছিলেন প্রিয়াঙ্কা। একে অপরের সঙ্গে দারুণ সময় কাটছিল তাদের। পানীয় উপভোগের সময় হঠাৎ ঢেউয়ের তোড়ে হোঁচট খেয়ে ইয়ট থেকে সাগরে পড়ে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। ভাগ্যিস নিক তখন হাত বাড়িয়ে তাকে ধরে ফেলেন। তিনি না থাকলে যে কী হতো!

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওটি দেখলে বোঝা যায়, নিক দ্রুত ধরে ফেলায় ইয়ট থেকে পড়েননি প্রিয়াঙ্কা। বড় বাঁচা বেঁচে গেছেন তিনি। ফলে ২৬ বছর বয়সী এই মার্কিন গায়ক-অভিনেতাকে ‘বর্ষসেরা স্বামী’র তকমা দেওয়া যেতেই পারে।

গত বছরের আগস্টে প্রিয়াঙ্কা ও নিকের বাগদান হয়। এরপর ডিসেম্বরে বিয়ের কাজ সেরে নেন তারা। ভারতের যোধপুরে খ্রিস্টার্ন ও উত্তর ভারতীয় রীতিতে দুই দিন ঢাকঢোল পিটিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দু'জনে। এরপর ছিল বেশ কয়েকটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

প্রিয়াঙ্কার হাতে এখন আছে সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এর মাধ্যমে বলিউডে প্রত্যাবর্তন করছেন ৩৬ বছর বয়সী এই তারকা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আখতার।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!