মডেল অপু বিশ্বাসের জন্য কণার প্রথম জিঙ্গেল

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২১:৩৯, জুন ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫১, জুন ৩০, ২০১৯

অপু বিশ্বাস ও দিলশাদ নাহার কণাঅডিও আর প্লেব্যাকের পাশাপাশি প্রায় ১৫ বছর ধরেই বিজ্ঞাপনের গানে নিয়মিত কণ্ঠ দিচ্ছেন দিলশাদ নাহার কণা। সোজা ভাষায়, গেল দশ বছরে নির্মিত দেশের সর্বাধিক জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী।
অন্যদিকে অপু বিশ্বাস চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকলেও তার বিজ্ঞাপনের সংখ্যা নেহায়েত কম নয়। অথচ তার ঠোঁটে এ পর্যন্ত ওঠেনি জিঙ্গেল কুইন কণার গান।
তবে এবার সেই পরিস্থিতির অবসান হচ্ছে। সম্প্রতি অপু বিশ্বাস মডেল হলেন ‘সুন্দরী’ নামের একটি নারিকেল তেলের বিজ্ঞাপনে। পোস্ট বক্স এজেন্সির এই কাজটি নির্মাণ করেছেন আকাশ আমীন। পাশাপাশি তৈরি হয়েছে একটি জিঙ্গেল। যেটিতে কণ্ঠ দিয়েছেন কণা। আজিশা রহমান ইতির কথায় এটির সুর দিয়েছেন জিয়াউদ্দিন আলম। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।
কাজটি প্রসঙ্গে কণা বলেন, ‘প্রথম কোনও জিঙ্গেলে আমার কণ্ঠে ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এটা আমার জন্য ভালোলাগার বিষয়। বিজ্ঞাপনটির ভিডিও ফুটেজ আমি দেখেছি, অসাধারণ কাজ হয়েছে।’
এদিকে নির্মাতা আকাশ আমীন বলেন, ‘অপু বিশ্বাসের ভক্তদের জন্য এটা ঈদ উপহার। জিঙ্গেলটি অসাধারণ গেয়েছেন কণা। আশা করছি এই বছরের সেরা জিঙ্গেলনির্ভর বিজ্ঞাপন হবে এটি।’
জানা গেছে, আসছে ঈদ উৎসবে দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি সম্প্রচার হবে।

/এমএম/

লাইভ

টপ