‘আব্বাস’-এর প্রশংসায় স্টার সিনেপ্লেক্স

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৬, জুলাই ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩১, জুলাই ০৭, ২০১৯

নিরব ও সাবাকর্মব্যস্ত নগরী, যেখানে সকাল বেলায় অফিসমুখী থাকেন মানুষ, সেখানে সিনেমা হল রিপোর্ট বলছে ভিন্ন কথা। ৫ জুলাই মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব ও নায়িকা সাবার চলচ্চিত্র ‘আব্বাস’।

শনি ও রবিবার কর্মব্যস্ত দিনেও বেশ ভালো চলছে ছবিটি। বিশেষ করে রাজধানীতে মর্নিং শোতে এটির ভিড় বেশি। স্টার সিনেপ্লেক্স ও বলাকাতে এমনটাই খবর মিললো।

বিশেষ করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বেশ প্রশংসা করলো ‘আব্বাস’ ছবিটির।

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘গত দুই দিনে বিকালের চেয়ে সকালে সেল ভালো ছিল।’প্রেক্ষাগৃহে নিরব

ছবিটি প্রসঙ্গে প্রশংসা করেন এই কর্মকর্তা। বলেন, ‘ছবিটি নির্মাণের দিক থেকে বেশ ভালো হয়েছে। এক্ষেত্রে ভালো করেছেন পরিচালক। নিরব বেশ পরিশ্রম করেছেন।’

মুক্তির দ্বিতীয় দিনে চিত্রনায়ক নিরবসহ ছবির অন্য কলাকুশলীরা রাজধানীর বাইরের প্রেক্ষাগৃহ পরিদর্শনে গিয়েছিলেন। টঙ্গীর ‘চম্পাকলি’ সিনেমা হলে থেকে গতকাল বিকালে নিরব জানান, ‘আব্বাস’ মুক্তির পর ইতিবাচক সাড়া পাচ্ছেন সবার কাছ থেকে।

এদিকে হল রিপোর্ট প্রসঙ্গে সাইফ চন্দন জানান, বেশ ভালো করছে ছবিটি। উপচে পড়া ভিড় দেখা গেছে রাজধানীর কয়েকটি প্রেক্ষাগৃহে।

পরিচালক সাইফ চন্দন বলেন, ‘আমি যে আশা নিয়ে ছবিটি নির্মাণ করেছিলাম, দর্শকদের কাছে তা পাচ্ছি। সারাদেশ থেকে ফোনে অনেকেই প্রশংসা করছেন। ছবির নায়ক নিরব, নায়িকা সাবা যে পরিশ্রম করেছেন, তার প্রতিফলন দেখা যাচ্ছে।’

‘আব্বাস’ নামের এক যুবকের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে সিনেমাটির কাহিনি সাজানো হয়েছে। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য মনে করেন আব্বাস। যেখানে আব্বাস চরিত্রে নিরব হোসেন আর অক্সিজেন অর্থাৎ ওটু নাম থাকছেন সোহানা সাবার।
চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। এটি দেশের ৩৭টি হলে মুক্তি পেয়েছে।

/এম/এমএম/

লাইভ

টপ