ইউটিউবের সিলভার বাটন পেলেন মেহজাবীন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৫৪, জুলাই ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০৯, জুলাই ০৮, ২০১৯

সিলভার বাটন হাতে মেহজাবীনইউটিউবের প্রথম স্মারক সিলভার বাটন পেলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কারণটা তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। 

তাই ভিডিও শেয়ারিং প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গত সপ্তাহে বাটনটি পেয়েছেন তিনি। মেহজাবীন বলেন, ‘গত বছর মজা করতে করতে একটি ভিডিও বানাই। দেখলাম খুব ভালো রেসপন্স পাচ্ছি। এরপর থেকে চলছে।’

যখন নিজের নাটকের শুটিং চলে, এর ফাঁকেই গ্রিনরুমে ভিডিও তৈরি করেন মেহজাবীন। যেখানে তার সঙ্গে উপস্থিত হন মেহজাবীনের সহশিল্পীরা। সাধারণত নানা ধরনের খেলা খেলতে দেখা যায় তাদের।
নিজের চ্যানেলের সাবস্ক্রাইবারদের প্রসঙ্গে এ তারকা বলেন, ‘সিলভার বাটনটি বেশ পরেই পেলাম। কারণ, আমার অনেক আগেই ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে। এখন আমার পরিবার বেশ বড় হয়ে গেছে। আমি বলবো, তাদের কারণেই আমার এই পুরস্কার। আমি তো ইউটিউবার নই। না বুঝেই শুরু করেছিলাম। শুধু সাবস্ক্রাইবারদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হলো’।

মেহজাবীন চৌধুরী ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ‘মেহজাবীন চৌধুরী’ নামের চ্যানেলে নিয়মিত ভিডিও প্রকাশিত করছেন। এই মুহূর্তে তিনি ১২টি ভিডিও সবার জন্য উন্মুক্ত রেখেছেন।
এদিকে গত ঈদে বেশ কিছু নাটকে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। প্রায় ২০টির মতো নাটকে তিনি অভিনয় করেন। এবারও আসছে কোরবানির ঈদে অধিক সংখ্যক কাজে তাকে পাওয়া যাবে।
মেহজাবীনের স্কাই ডাইভিং ভিডিও:

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ