আবারও শাকিবের নায়িকা উপস্থাপিকা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০৪, জুলাই ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:০৪, জুলাই ১১, ২০১৯

মিতু ও শাকিব খানইদানীং শাকিব মানেই যেন নতুন নায়িকার পথচলা শুরু। আর এক কাঠি সরেস হলে কিন্তু বলাই যায়, শাকিবের নতুন নায়িকা মানেই উপস্থাপিকা! শবনম বুবলী, রোদেলা জান্নাতের পর আরও এক উপস্থাপিকা হতে যাচ্ছেন কিং খানের নায়িকা।

তার নাম জাহারা মিতু। নতুন ছবি ‘আগুন’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। আর এটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক বদিউল আলম খোকন।

এই নির্মাতা বলেন, ‘‘আগামী ২১ বা ২২ জুলাই থেকে আমরা ‘আগুন’-এর শুটিং শুরু করবো। ছবির সার্বিক বিষয় বিবেচনা করেই মিতুকে নেওয়া হয়েছে। এরইমধ্যে ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সে। মিতু আগে থেকেই মিডিয়ার সঙ্গে জড়িত। আশা করি তিনি সবার সঙ্গে মানিয়ে কাজ করতে পারবেন।’’

মিতু বিপিএল, বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপের উপস্থাপনা করেছেন। এছাড়া বিটিভিসহ বেশ কয়েকটি চ্যানেলে তার উপস্থাপনা করার অভিজ্ঞতা আছে।

আর আরও একটি পরিচয়—তিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’-এর প্রথম রানারআপ ছিলেন।

রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু ঢাকা বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (বিবিএ) ডিপার্টমেন্টে ভর্তি হয়েও পড়েননি। পরে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন। এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন মিতু।
নতুন ছবি আগুন'-এ শাকিব-মিতু ছাড়াও অভিনয় করছেন আমিন খান ও মৌসুমী। এটি প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

 

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ