ঈশানার হঠাৎ বিয়ে, উদ্দেশ্য অস্ট্রেলিয়া

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:৫৫, জুলাই ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১০, জুলাই ১১, ২০১৯

বিয়ের আনুষ্ঠানিকতায় ঈশানাকে ঘিরে তার স্বজনরাঅস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে অভিনেত্রী ঈশানা খানের প্রেমের সম্পর্ক দুই বছরেরও বেশি সময় ধরে। এটা কম-বেশি মিডিয়ার অনেকেই জানেন।
তবে বিয়ের ঘটনাটা একেবারেই হঠাৎ!
ছুটি শেষে ঢাকা থেকে সারিফ চৌধুরীর অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার কথা আগামী ১৩ জুলাই। সঙ্গে যাওয়ার পরিকল্পনা করলেন ঈশানাও। মূলত এ কারণেই দুই দিনের প্রস্তুতিতে আজ (১০ জুলাই) বিকালে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা!
এতে দুই পরিবারের সম্মতি ছিল, এমনটাই জানালে ঈশানা খান। তিনি জানান, বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।
ঈশানা খান বলেন, ‘আমাদের সম্পর্ক দুই বছরের। সম্প্রতি সারিফ ঢাকায় আসে। ১৩ জুলাই সিডনি ফিরে যাবে। সঙ্গে আমিও যাবো। সেজন্য দুই পরিবারের সম্মতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। আমাদের জন্য দোয়া করবেন।’
জানান, সারিফ চৌধুরী পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন সিডনিতে।
সারিফ ও ঈশানা (পুরনো ছবি)এদিকে বিয়ে করে সিডনি উড়াল দিয়ে খুব শিগগির দেশে ফেরারও সম্ভাবনা নেই ঈশানার।
তিনি বলেন, ‘আপাতত অভিনয় থেকে দূরে থাকতে চাই। সংসারে মনোযোগী হতে চাই। যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি, সারা জীবন যেন এটা বজায় থাকে সেই প্রার্থনা করি।’
২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ঈশানা খান। এরপর বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে ভালোই জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ