জেফারের ‘ডার্টি ট্রিক্স’ ভিডিও!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩৪, জুলাই ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২০, জুলাই ১৩, ২০১৯

জেফারনতুন মিউজিক ভিডিও প্রকাশ করলেন আলোচিত সংগীতশিল্পী জেফার রহমান। এর নাম ‘ডার্টি ট্রিক্স’। গতকাল ১২ জুলাই ভিডিওটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠান
নিজের প্রথম অ্যালবাম ‘আনকেইজড’ থেকে গানটি নিয়েছেন তিনি। যৌথভাবে গানটি লিখেছেন মোহন শরীফ, নাগিব হক ও জেফার রহমান। ফ্লাইবট স্টুডিওসের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেছেন নাহিয়ান আহমেদ। ভিডিওটির প্রমোশনাল পার্টনার হিসেবে আছে প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স।
জেফার রহমান জানান, এটি তার তৃতীয় মিউজিক ভিডিও। এর আগে ‘জাজ’ এবং ‘সামবডি’ শিরোনামের দু’টি ভিডিও প্রকাশিত হয়। এগুলো নতুন প্রজন্মের মাঝে বেশ জনপ্রিয়ও।
ইউটিউবে তুমুল জনপ্রিয় জেফার রহমান। দেশের প্রথম ইউটিউব তারকা হিসেবে তার নামটাই ঘুরে ফিরে আসে। বিখ্যাত সব ইংরেজি গান কাভার করে তার জনপ্রিয়তা অন্য উচ্চতায় গেছে।
কাভারের পাশাপাশি মাঝে মধ্যে গেয়েছেন নিজের গানও। এরপর চলচ্চিত্রেও রেখেছেন নিজস্ব স্বকীয়তা। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘সেনাপতি’তে গেয়েছেন ইংরেজি গান। নাম ‘আনকেইজড’।
তার প্রথম অ্যালবামের নামও এটি। ২০১৭ সালের ২৫ আগস্ট অ্যালবামটি প্রকাশিত হয় স্টার সিনেপ্লেক্সে। অ্যালবামে গান রয়েছে ৯টি। এখান থেকেই প্রকাশিত হলো ‘ডার্টি ট্রিক্স’।

ভিডিও:

 

এমআই/এম/

লাইভ

টপ