শুটিংয়ে টাইগারের দেখাশোনা করতেন হৃতিক!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১০:০০, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৩, জুলাই ১৬, ২০১৯

টাইগার শ্রফ ও হৃতিক রোশন১৯৯৩ সালের কথা। রাকেশ রোশন পরিচালিত ‘কিং আঙ্কেল’ ছবিতে অভিনয় করছিলেন জ্যাকি শ্রফ। তার ছেলে টাইগার শ্রফ তখন শিশু। বাবার সঙ্গে সেটে আসতো সে। ছবিটির সহকারী ছিলেন হৃতিক। তার কাজ ছিল ছোট্ট টাইগারের দেখাশোনা করা।

সেই হৃতিকের সঙ্গে পর্দায় যুদ্ধে নেমেছেন টাইগার! ‘ওয়ার’ ছবিতে একে অপরের প্রতিদ্বন্দ্বী তারা। এর টিজার ইউটিউবে এসেছে সোমবার (১৫ জুলাই)। হৃতিক বনাম টাইগার লড়াই যে জমবে তা প্রথম ঝলকেই বোঝা যাচ্ছে। মোটরসাইকেল রেস, হেলিকপ্টার থেকে লাফ, গাড়ি থেকে গোলাগুলি, ধাওয়া ও মারামারির এক টুকরো চিত্র দেখা গেছে এতে।

শুধু পর্দায় নয়, টুইটারে কথার লড়াই চালিয়েছেন হৃতিক ও টাইগার। টিজার শেয়ার করে জ্যাকির ছেলে লিখেছেন, ‘হৃতিক, আপনার চলাফেরায় মরচে ধরে গেছে। কীভাবে দৌড়াতে হয় আসুন দেখাই।’ এর উত্তরে হৃতিক বলেন, ‘আমি যে জগতের ওস্তাদ তুমি মাত্র সেখানে পথ চলতে শিখেছো টাইগার। বসো।’

একজন ভক্ত মনে করিয়ে দিয়েছেন, ‘ওয়ার’ হলো বলিউডের দুই সুপার হিরোর লড়াই! এক্ষেত্রে হৃতিকের ‘কৃষ’ আর টাইগার অভিনীত ‘ফ্লাইং জাট’ চরিত্র দুটির কথা উল্লেখ করেন তিনি।

‘ওয়ার’ ছবিতে হৃতিক রোশন ও টাইগার শ্রফএকই ছবিতে সুপারস্টার হৃতিকের মুখোমুখি হতে পেরেছে দেখে ছেলেকে নিয়ে বেজায় খুশি জ্যাকি শ্রফ। টুইটারে টিজারটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘মনে পড়ছে, ‘কিং আঙ্কেল’ ছবির সহকারী ছিল হৃতিক। আর টাইগার তখন বাচ্চা। তাকে রোজ দেখে রাখতো হৃতিক। সবচেয়ে প্রতিভাবান সুদর্শনদের মধ্যে সে অন্যতম। আমার ছেলের মুখে সবসময় তার বন্দনা। এবার হৃতিকের মুখোমুখি হলো টাইগার। খুব খুশি লাগছে।’

আদিত্য চোপড়া প্রযোজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ অ্যাকশনপ্রেমী দর্শকদের মন ভরাবে বলে আশা করা হচ্ছে। এতে হৃতিক ও টাইগার উভয়ে রুদ্ধশ্বাস কিছু স্টান্ট দৃশ্যে অভিনয় করেছেন। এতে আরও আছেন বাণী কাপুর। যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর গান্ধী জয়ন্তীতে।

এদিকে হৃতিকের নতুন ছবি ‘সুপার থার্টি’ এখন পর্যন্ত আয় করেছে ৫০ কোটি রুপি। গণিতবিদ আনন্দ কুমার ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য তার প্রোগ্রাম নিয়ে এটি পরিচালনা করেছেন বিকাশ বল।

সূত্র: এনডিটিভি

/জেডএল/এম/

লাইভ

টপ