X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

দৃশ্যমান হলো মুরাদ-অপর্ণার ‘লিলিথ’

বিনোদন রিপোর্ট
১৯ জুলাই ২০১৯, ১৬:৩৪আপডেট : ২০ জুলাই ২০১৯, ১৪:৫৯

একটি দৃশ্যে অপর্ণা ও মুরাদ

প্রকাশিত হলো আরমান পারভেজ মুরাদ ও অপর্ণা ঘোষ অভিনীত চলচ্চিত্র ‘লিলিথ’-এর ট্রেলার। কামরুল হাসান নাসিমের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটি শিগগিরই আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে।

গতানুগতিক কাহিনিনির্ভর চলচ্চিত্রের বাইরে দাঁড়িয়ে পৌরাণিক রহস্যময় চরিত্র ‘লিলিথ’-এর সূত্র ধরে একটি দার্শনিক ভ্রমণ ঘটেছে এ চলচ্চিত্রে। যার আঁচ পাওয়া গেলো দুই মিনিট আটান্ন সেকেন্ডের ট্রেলারে।

চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্র ঈশ্বর মিত্রের ভূমিকায় অভিনয় করেছেন নির্মাতা নিজেই। অন্যদিকে লেখক তুষারের চরিত্রে আরমান পারভেজ মুরাদ এবং পত্রিকার সম্পাদক আলেয়া যূথীর চরিত্রে অপর্ণা ঘোষকে দেখা যাবে।

চলচ্চিত্রটিকে ‘মুভি অব দ্য প্ল্যানেট’ আখ্যা দিয়ে নির্মাতা বলেন, “ট্রেলার দেখে ‘লিলিথ’ চলচ্চিত্রের ধরন সম্পর্কে খুব বেশি বোঝার সুযোগ নেই। প্রাথমিকভাবে এটিকে হরর ফিল্ম মনে হলেও আসলে শেষ পর্যন্ত একটি আধ্যাত্মিক উচ্ছ্বাসে ভাসবেন দর্শক।’
নির্মাতা জানান, আন্তর্জাতিক নানা উৎসবে অংশগ্রহণের পাশাপাশি চলতি বছর সেপ্টেম্বরে আমেরিকার লস এঞ্জেলেসে ‘লিলিথ’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এছাড়া বিশ্বের বেশ কয়েকটি দেশে প্রদর্শিত হবে চলচ্চিত্রটি।
তবে, বাংলাদেশে মুক্তির সম্ভাবনা নেই চলচ্চিত্রটির। এমন কথা জানিয়ে নির্মাতা নাসিম বলেন, ‘বাংলাদেশে এ চলচ্চিত্রের দর্শক খুব সীমিত। তবে, খুব শিগগিরই আমরা বিদগ্ধজন ও গণমাধ্যমকর্মীদের জন্য একটি ঘরোয়া প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছি। আন্তর্জাতিক মুক্তি ও উৎসব ঘুরে চলচ্চিত্রটি অন্তর্জালে উন্মুক্ত করে দেয়া হবে।’
চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন আয়েশা এরিন, ইন্দ্রনীল ছেত্রী, মেহরাব পিয়াস, জাভেদ ওমর, শীমুল চৌধুরী, লরিন খান, এনামুল হক প্রমুখ।
বর্তমানে চলচ্চিত্রটির চূড়ান্ত সম্পাদনা ও আবহসংগীতের কাজ চলছে মুম্বাইয়ে। এটি নির্মাণ করছে কেএইচএন মিডিয়া ও বৈষ্টমী।


ট্রেলার লিংক:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি