তাদের উদ্যোগে ১০০ মৌলিক গান!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩৮, জুলাই ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৪৩, জুলাই ২৪, ২০১৯

তিন উদ্যোক্তা মার্সেল, নিশিতা ও লুৎফর হাসানলুৎফর হাসান, নিশিতা বড়ুয়া ও মার্সেল। সংগীতের এই তিন তরুণ এবার এক হলেন। গড়লেন নিজেদের প্ল্যাটফর্ম  ড্রপ বিট স্টুডিও।
প্রাথমিক উদ্দেশ্য ১০০টি মৌলিক গান তৈরি ও প্রকাশ করা।

তারই শুরুটা হলো প্রথম গানটির অডিও-ভিডিও কাজ শেষ করার মধ্য দিয়ে। ‘সিঙ্গেল সিঙ্গেল’ নামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসান ও নিশিতা বড়ুয়া। লিখেছেন লুৎফর আর সংগীত পরিচালনা করেছেন মার্সেল।

এমন উদ্যোগ প্রসঙ্গে লুৎফর হাসান বলেন, ‘এটা নিশিতার আইডিয়া। আমাদের পছন্দ হয়। এরপর কাজ শুরু করি, গুছিয়ে এনেছি অনেকটাই। এরমধ্যে অনেক গান রেকর্ড করে ফেলেছি আমরা।’ ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’-খ্যাত এই শিল্পী আরও জানান, ‘সিঙ্গেল সিঙ্গেল’ ছাড়াও শিগগিরই আরও কয়েকটি গানের ভিডিওর পরিকল্পনা করছেন তারা। প্রথম পর্যায়ের এই গানগুলো গাইছেন মিলন মাহমুদ, রাজিব, মুহিন, সালমা, কাজী শুভ, ঐশী ও ড্রপ বিট টিমের সদস্যরা। ঈদের পর শুরু করবেন দ্বিতীয় পর্যায়ের গানের কাজ। সেগুলোতে কণ্ঠশিল্পী হিসেবে যুক্ত হবেন আরও অনেকেই।
নিশিতা বড়ুয়া মনে করেন, ‘এখন মৌলিক গান হচ্ছে না সেভাবে। আবার যারা করতে চাইছেন, তারা স্পন্সর কিংবা প্ল্যাটফর্ম পাচ্ছেন না। সেই ভাবনা থেকেই একসঙ্গে ১০০টি মৌলিক গান করার বিষয়টি আমাদের মাথায় এসেছে। আমরা খুব তাড়াতাড়ি একশ গান করে ফেলবো বলেই বিশ্বাস, সবাইকে পাশে পাবো আশা রাখি।’
গান-ভিডিওগুলো প্রকাশ পাবে তিনজনের প্রতিষ্ঠান ড্রপ বিট স্টুডিও’র ইউটিউব চ্যানেলে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ