চুল কাটাতে গিয়ে তার সঙ্গে আমার পরিচয়: হাবিব

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩২, জুলাই ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১১, জুলাই ২৫, ২০১৯

তারেক ও হাবিব

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল আবারও নবীন শিল্পী নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।
অবশেষে প্রকাশ হলো তেমনই একটি গান। গেয়েছেন টি কে তারেক নামের নতুন এক শিল্পী। গানের শিরোনাম ‘অভিমানী প্রেম’।

২৪ জুলাই গানটি হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়। বরাবরের মতোই গানটি তৈরি হয়েছে এইচডব্লিউ প্রডাকশনস-এর ব্যানারে।

এদিকে তারেকের সঙ্গে হাবিবের পরিচয়ের গল্পটাও বেশ মজার। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ঘটনাটি বেশ মজার। কারণ, চুল কাটাতে গিয়ে তার সঙ্গে আমার পরিচয় হলো!’
বিষয়টি আরেকটু বিস্তারিত বললেন এভাবে, ‘সম্প্রতি গিয়েছিলাম রাজধানীর একটি সেলুনে। সেখানে একই কাজে গিয়েছিলো তারেকও। তো আমাকে দেখে কাছে এসে পরিচিত হলো। বললো, সে আমার ফ্যান। জানালো, সে নিজেও গান গাওয়ার চেষ্টা করে। তখনই তার মোবাইলে থাকা একটা গান আমাকে শোনালো। গানটার মিউজিক আমার একেবারেই পছন্দ হয়নি। সাধারণ একটা মিউজিক ছিল। বাট সেই গানে তারেকের কণ্ঠটা আমার কানে লেগেছে। তাকে স্টুডিওতে আসতে বললাম। একটা জিঙ্গেল গাওয়ালাম। দেখলাম, তাকে দিয়ে হবে। অবশেষে এই গানটি করে ফেললাম।’

মোস্তাফিজুর রহমান ইরফানের কথায় হাবিবের সুর-সংগীতে তৈরি হয় ‘অভিমানী প্রেম’ গানটি। যার মাধ্যমে লম্বা বিরতির পর হাবিব কোনও নতুন শিল্পীকে উপহার দিলেন মিউজিক ইন্ডাস্ট্রিতে। গানের ভিডিওতে টি কে তারেক ছাড়াও মডেল হিসেবে আছেন আয়শা নুদরাত ও রায়হান ইসলাম শুভ্র।

টি কে তারেক প্রসঙ্গে জানা যায়, পঞ্চগড়ে বেড়ে উঠেছেন তিনি, থাকেন ঢাকাতেই। পাশাপাশি নিয়মিত গান লেখা, সুর ও গাওয়ার কাজটি করেন। মূলত তার গায়কীর কারণেই হাবিব তাকে নিয়ে কাজ করার আগ্রহ দেখান।

এর আগে হাবিব ওয়াহিদের সুবাদে শ্রোতারা শুনেছেন কায়া, হেলাল, শিরিন, ন্যানসি, জুলি, কণিকা, নির্ঝরের মতো অসাধারণ সব তরুণ শিল্পীর গান। মাঝে নিজের গান নিয়ে ব্যস্ত থাকলেও চালিয়ে গেছেন নতুন কণ্ঠের খোঁজ।

ভিডিও: 

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ