অপূর্বর আগে অন্য কোনও পুরুষকে কাঁদতে দেখেননি মেহজাবীন!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩৩, জুলাই ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০৬, জুলাই ২৮, ২০১৯

‘বড় ছেলে’র একটি আবেগঘন দৃশ্যে অপূর্ব-মেহজাবীনসংখ্যাটি অপূর্ব-মেহজাবীন নিজেরাও ঠিকভাবে মনে করতে পারেননি। তবে ধারণা করেন, একসঙ্গে প্রায় অর্ধশতক নাটকে অভিনয় করা হয়েছে তাদের।
এরমধ্যে এই জুটি অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি রেকর্ড গড়েছে। ২১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে ইউটিউবে। সময়ের এই সর্বোচ্চ সফল জুটি এবার হাজির হয়েছেন গণমাধ্যমে; মাছরাঙা টেলিভিশনের ঈদের নিয়মিত আয়োজন ‘কেমিস্ট্রি’-তে।
রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও হুমায়ূন কবীরের প্রযোজনায় এবারের ‘কেমিস্ট্রি’ উপস্থাপনা করেছেন অভিনেত্রী-মডেল টয়া।
অনুষ্ঠানে সঞ্চালক টয়ার মুখোমুখি বসে অপূর্ব জানান, কোনও নাটক কিংবা অনুষ্ঠানের সেটে নয়, মেহজাবীনের সঙ্গে তার প্রথম দেখা হয় একটি শপিংমলে! মেহজাবীন জানান আরেক মজার তথ্য, ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করার আগে ব্যক্তিজীবনে নিজের বাবা, বন্ধু কিংবা অন্য কোনও পুরুষকে কাঁদতে দেখেননি তিনি। নাটকের শুটিংয়ে অপূর্বর কান্না দেখে স্বতঃস্ফূর্তভাবেই মেহ্জাবীনের কান্না চলে এসেছিল।
‘কেমিস্ট্রি’র সেটে টয়ার সামনে অপূর্ব-মেহজাবীনএটুকুও বলেন তিনি, ‘অপূর্ব ভাইয়ার সঙ্গে কখনও কাজ করা বন্ধ হলে একজন পরামর্শককে মিস করবো আমি।’
এমন আরও অনেক মজার তথ্য আর অজানা গল্প নিয়ে হাজির হচ্ছেন অপূর্ব-মেহজাবীন। ঈদের ৫ম দিন, রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘কেমিস্ট্রি’ নামের এই বিশেষ অনুষ্ঠানটি।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ