পুরনো সংবাদই সত্য হলো, নোবেল হলেন তৃতীয়

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০৪, জুলাই ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫২, জুলাই ২৯, ২০১৯

নোবেলগতকাল ২৮ জুলাই হয়ে গেল ভারতীয় টেলিভিশন চ্যানেল জি-বাংলার সংগীতবিষয়ক অনুষ্ঠান ‘সা রে গা মা পা’র চূড়ান্ত পর্ব। এবারের আসরে যৌথভাবে তৃতীয় হয়েছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল।
পর্ব প্রচার গতকাল হলেও গত ২৯ জুন ‘সা রে গা মা পা’-এর এই গ্র্যান্ড ফাইনালটি ক্যামেরায় ধারণ করা হয়। ঠিক তার পরপরই বাংলা ট্রিবিউন প্রকাশ করে তার তৃতীয় হওয়ার খবরটি। আর এমন ফল জানতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নোবেলের শ্রোতারা প্রতিবাদ জানাতে থাকে।

অবশেষে সেই ফলটিই সত্য হলো। 

‘সা রে গা মা পা’র প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও নোবেল। বিজয়ী অঙ্কিতা পুরস্কার হিসেবে পেয়েছেন ২ লাখ রুপি ও একটি নতুন গাড়ি। ফল ঘোষণার আগে নোবেল গেয়ে শোনান আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’, প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলায় গান গাই’ ও জেমসের গাওয়া ‘বাংলাদেশ’ গানটি।অনুষ্ঠান ও নোবেল

গত বছরের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয়েছিল ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। ভারতের নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী এতে অংশ নেন। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে।

পুরনো খবরটি: চ্যাম্পিয়ন নয়, ‘সা রে গা মা পা’তে তৃতীয় হচ্ছেন নোবেল!





/এম/এমওএফ/

লাইভ

টপ